বন্দরের শুভ বাহিনী’র তান্ডব বাড়ি-ঘরে আগুন,ব্যাপক লুটপাট

0
বন্দরের শুভ বাহিনী’র তান্ডব বাড়ি-ঘরে আগুন,ব্যাপক লুটপাট

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ বন্দরের মুসাপুরে মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আলী হোসেন এবং ইট ব্যবসায়ী রবিউল আউয়ালের বাড়িতে প্রায় ১ঘন্টা ব্যাপ্তি তান্ডব চালিয়েছে বন্দর উপজেলা চেয়ারম্যান পুত্র মাহমুদুল হাসান শুভ ও তার বাহিনী। ৫আগষ্ট সোমবার সন্ধায় তান্ডবলীলার এ ঘটনাটি ঘটে।

মুছাপুর ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে এই হামলার সূত্রপাত বলে ভুক্তভোগীদের অভিযোগ। তারা জানায়,শুভ’র উপস্থিতিতে শতাধিক মোটর সাইকেল যোগে হামলা চালানো হয়। হামলার আশংকায় আলী হোসেন ও তার পরিবার নিজেদের নিরাপত্তার কথা চিন্তা করে ঘটনাস্থল ত্যাগ করেন।

আলী হোসেনকে মুঠোফোনে বলেন,আমার প্রায় ৫ থেকে ৬ কোটি টাকা ক্ষতি হয়েছে। এতে করে ৭০ ভরি সোনা এবং ৩০লক্ষ নগদ টাকা লুট হয়েছে। এসি,ফ্রিজ,ফ্যান,লাইট,খাট,সোফা,ড্রেসিং টেবিল,মোটর সাইকেল,২টা গাড়িসহ পুরো বাড়ির যাবতীয় আসবাবপত্র আগুনে পুড়ে।

অপরদিকে ইট ব্যবসায়ী রবিউল আউয়ালের বাড়িতে গেলে সাংবাদিকদের বলেন, আমার বাড়ি ঘর চুরমার করে আগুন ধরিয়ে দেয় শুভ বাহিনী। আমার বৃদ্ধ বাবা এগিয়ে গেলে তাকে মেরে ফেলার হুমকি দেয় এবং ঘটনাস্থল থেকে দূরে সরিয়ে রাখে। তিনি আরও বলেন, শুভ’র উপস্থিতিতে এই তান্ডব চালানো হয়েছে।

আমার আনুমানিক ১ কোটি ৫০লক্ষ টাকার মতো ক্ষতি হয়েছে। এতে ২২ ভরি সোনা, নগদ ২৩ লক্ষ টাকা এবং বাড়ির খাট,সোফা,ফ্রিজ, ড্রেসিং টেবিল,ওয়ারড্রবসহ যাবতীয় আসবাবপত্র আগুন জ্বালিয়ে দেয়। উপ-নির্বাচনকে কেন্দ্র করে একজনকে সাপোর্ট করি,এজন্য এই লুটপাট। আপনাদের মাধ্যমে এই নির্মমতার বিচার চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here