বন্দরে দু’সহোদরকে নির্মমভাবে পিটিয়ে হত্যার চেষ্টা

0
বন্দরে দু’সহোদরকে নির্মমভাবে পিটিয়ে হত্যার চেষ্টা

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার:বন্দরে তুচ্ছ ঘটনার জেরে দুই সহোদরকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ব্যর্থ চেষ্টা চালিয়েছে উচ্ছশৃঙ্খল মাজহার ও তার সহযোগী তামিম,রুবেল,রাজিব ও রাকিব গং। সম্প্রতি থানার ঘারমোড়া এলাকায় অমানবিক এ ঘটনাটি ঘটে।

আহতরা হচ্ছেন হুমায়ূন কবির(৪৬) ও তার ছোট ভাই আল আমিন(৪৪)। আহতদের মধ্যে হুমায়ূন কবিরকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হুমায়ূনের মাথায় ১৮টি সেলাই দেয়া হয়েছে তার অবস্থা আশংকাজনক।

আহতের পারিবারিক সূত্র জানায়,সম্প্রতি কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে হুমায়ূন কবিরের মালিকানা মা ফার্নিচারের কর্মচারী আলমগীরের সঙ্গে একই এলাকার মৃত আলীনূরের ছেলে মাজহার,তার ভাতিজা তামিম,রুবেল,রাজিব ও রাকিবের তুচ্ছ ঘটনা নিয়ে বাক-বিতন্ডা হয়।

দূর থেকে দেখে বিষয়টি নিস্পত্তির জন্য হুমায়ূন সামনে এগিয়ে গেলে এতে ক্ষিপ্ত হয়ে মাজহার ও তার সহযোগীরা কাঠের ডাসা দিয়ে হত্যার চেষ্টায় হুমায়ূনের মাথায় বেদম আঘাত করলে হুমায়ূন মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধারে তার ছোট ভাই আল আমিন এগিয়ে এলে হামলাকারীরা তাকেও প্রহার করে।

আহতরা মাটিতে লুটিয়ে ডাক চিৎকার করলে আশ পাশের লোকজন ছুটে এলে অবস্থা বেগতিক বুঝে হামলাকারীরা ফার্নিচার দোকানের ক্যাশবাক্সে রক্ষিত নগদ ২০ হাজার টাকা ও ২টি মোবাইল সেটসহ বিভিন্ন মালামাল নিয়ে দ্রুত সটকে পড়ে। পরে উপস্থিত লোকজন আহত হুমায়ূনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

দেশের চলমান প্রেক্ষাপটের কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদেরকে রিলিজ করে দেয়। চিকিৎসার অভাবে হুমায়ূনের অবস্থা অবণতির দিকে ধাবিত হচ্ছে। মাথায় আঘাতের ফলে সে কাউকে চিনতেও পারছেনা বলে পরিবার থেকে জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here