বন্দর উপজেলা সিনিয়র সিটিজেন ফোরাম’র অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

0
বন্দর উপজেলা সিনিয়র সিটিজেন ফোরাম’র অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার:“প্রকৃত বন্ধুত্বে কোন বয়স নাই” এ শ্লোগানকে সামনে রেখে ১৩ জুলাই শনিবার বিকাল ৪ টায় বন্দর রূপালী গেইট সংলগ্ন ইরশাদ কমিউনিটি সেন্টারে বন্দর উপজেলা সিনিয়র সিটিজেনস ফোরামের কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান অত্যন্ত আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ব বিদ্যালয়ের কার্ডিয়াক সার্জারী বিভাগের চেয়ারম্যান বন্দরের কৃতি সন্তান অধ্যাপক প্রফেসর মোঃ আসলাম হোসেন। এতে প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন দেশবরেণ্য লেখক ও নাট্য ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই দুর্বার।

বন্দর উপজেলা সিনিয়র সিটিজেনস ফোরামের সভাপতি এড. মতিউর রহমান মতিনেরর সভাপতিত্বে এবং সহসভাপতি.আজিবুর রহমান ও একেএম শাহ আলম’র সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানের উদ্বোধণ করেন ফোরামের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সদস্য হাজী মুহাম্মদ মুহসিন দেওয়ান। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কলামিষ্ট ও সমাজকর্মী ফরিদ আহমেদ রবি, সাবেক কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হোসেন, আলহাজ্ব মো. হান্নান সরকার, আলহাজ্ব ফয়সাল মো. সাগর, বিশিষ্ট ব্যবসায়ী ও নারায়ণগঞ্জ ক্লাব লি. পার্লামেন্ট সদস্য রোটা. মো. রফিকুল ইসলাম, সমাজসেবক মো. মঈনুল হক (মানিক), আলহাজ্ব আমজাদ হোসেন প্রমুখ।

বন্দর উপজেলা সিনিয়র সিটিজেনস ফোরামের কার্যকরী পরিষদ (২০২৪-২৬)নিন্মরূপঃপ্রতিষ্ঠাতা ও নির্বাহী সদস্য হাজী মহসিন দেওয়ান, সভাপতি এড. মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক মো. ইসমাইল ভূঁইয়া মুকুল, সহ সভাপতি আলহাজ্ব আলমগীর আজাদ, একেএম শাহ আলম, আলহাজ্ব মো. আজিজুর রহমান, জিয়া উদ্দিন ভূইয়া,নুরুল বাসার, নিলুফা খানম, যুগ্ম সাধারণ সম্পাদক আল মুজাহিদ দুলাল, সহ সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, গোলাম মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান স্বপন, সহ সাংগঠনিক সম্পাদক একে কবির, অর্থ সম্পাদক মো. সামসুল ইসলাম, সহ অর্থ সম্পাদক হারুন অর রশিদ, প্রচার সম্পাদক মশিউর রহমান রিপন, সহ প্রচার সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, দপ্তর সম্পাদক শাহাজাদা আলম রিপন, আইন সম্পাদক রকিব উদ্দিন চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজাদ খান, সমাজ কল্যান সম্পাদক আতিকুর রহমান মাসুম, ধর্ম ও মিলাদ সম্পাদক হাজী মো. ইকবাল হোসেন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক রবিউল আউয়াল (রবি মিয়াজী), ত্রান সম্পাদক মেজবাহ উদ্দিন বাহু, মহিলা সম্পাদক মুসলিমা খানম শান্তি, উম্মে কুলসুম, কাজী চামেলী, ক্রীড়া সম্পাদক হাজী মো. অলীউল্লাহ সরকার, নির্বাহী সদস্য পারভেজ আলম, শহিদুজ্জামান শাহীন, হাজী মো. জাকির হোসেন, বশির আহমেদ, মো. মোস্তফা মিয়া, মো. জামাল উদ্দিন, মাহবুবুর রহমান  জসিম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক প্রফেসর মোঃ আসলাম হোসেন বলেন,আমি বন্দরের সন্তান তাতে সন্দেহ নেই। বন্দরের মানুষের জন্য আমার হৃদয় কাঁদে। পেশাগত কারণে হয়তোবা আমি নারায়ণগঞ্জমুখী থাকতে পারিনি সে কারণে অনেকে হয়তো আমাকে চিনেন না। আমি মনে করি চেনাটা বড় বিষয় নয় আমার বন্দরের যে কোন রোগীর জন্য আমার দরজা ২৪ ঘন্টা খোলা থাকবে। যেই মাটিতে আমার শেকড় সেই মাটির মানুষদের প্রতি আমার সারাজীবন শ্রদ্ধা এবং ভালবাসা অটুট থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here