বন্দরে টোকেন বানিজ্যে মেতে উঠেছে সজিব গং পুলিশের রহস্যজনক নিরবতা !

0
বন্দরে টোকেন বানিজ্যে মেতে উঠেছে সজিব গং পুলিশের রহস্যজনক নিরবতা !

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বন্দরের ফরাজীকান্দা বাসস্ট্যান্ড এলাকায় পরিবহণ টোকেন বানিজ্যে মেতে উঠেছে সজিব ওরফে ডিস সজিব,সুজন মীর,তানভীর,সানি ও পিয়ার হোসেন গং। চিহ্নিত এই চক্রটি শ্রমিক কমিটির নাম করে বিভিন্ন রুটে চলাচলকৃত হাল্কা ও ভারী যানবাহন থেকে দীর্ঘ দিন ধরে চাঁদাবাজী করে আসছে।

চাঁদাবাজ চক্রটি মূলতঃ ত্রিকোণ স্টিকার ছাপিয়ে তা প্রতিটি যানবাহনের পিছনে লাগিয়ে দেয়। পরবর্তীতে মাসিক হিসেবে তারা প্রতিটি পরিবহণ থেকে নিয়মিত চাঁদা হাতিয়ে নেয়। তাদের ধার্য্যকৃত চাঁদা দিতে কেউ অপারগতা প্রকাশ করলে তাকে নানাভাবে হয়রানিসহ ওই পরিবহণ ওইসকল সড়কে ঢুকতে দেয়া হয়না।

চাঁদাবাজ চক্রের চাঁদাবাজীর আখড়াটি বন্দর থানার ২ হাজার গজ এবং মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ১হাজার গজের মধ্যে অবস্থিত হলেও রহস্যজনক কারণে মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ বিষয়টি এড়িয়ে যাচ্ছে। যে কারণে প্রতিদিন ওই রুটে চলাচলাকৃত শত শত হাল্কা ও ভারী যানবাহন বিনা প্রয়োজনে হাজার হাজার টাকা তাদের হাতে তুলে দিচ্ছে।

চাঁদাবাজদের অব্যাহত কর্মকান্ডের কারণে নিরীহ যানবাহন চালক ক্রমেই অতিষ্ঠ হয়ে উঠছে। বিষয়টি নিয়ে তদন্ত সাপেক্ষে কার্যকরি ব্যবস্থা নেয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ ও উপজেলা প্রশাসনসহ প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছে ভুক্তভোগীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here