নির্বাচন কমিশন এর গণবিজ্ঞপ্তি ২৭ জুলাই মুসাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন

0
নির্বাচন কমিশন এর গণবিজ্ঞপ্তি ২৭ জুলাই মুসাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার:অবশেষে মুসাপুর ইউনিয়ন পরিষদের (শূণ্য) চেয়ারম্যান পদের জন্য উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশন সচিবালয়ের জারীকৃত নির্দেশণা এবং একই তারিখে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের জারীকৃত গণবিজ্ঞপ্তি’র প্রেক্ষিতে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ)নির্বাচন বিধিমালা,২০১০ এর বিধি এর ১০ অনুসারে আগামী ২৭ জানুয়ারী মুসাপুর ইউনিয়ন পরিষদের (শূণ্য)চেয়ারম্যান পদে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তিতে ইভিএম এর মাধ্যমে বিষয়টিও উল্লেখ করা হয়।

এছাড়া ৪ জুলাই নির্বাচনের রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল,৫ জুলাই যাচাই-বাছাই,৬ থেকে ৮ জুলাই আপত্তি বা আপিল,৯ জুলাই আপিল নিস্পত্তি,১০ জুলাই প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ১১ জুলাই প্রতীক বরাদ্ধের দিন ধার্য্য করা হয়েছে। ২৭ জুলাই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণের কথা বলা হয়েছে বলে গণমাধ্যমকে লিখিত আকারে জানিয়েছেন বন্দর উপজেলা নির্বাচন অফিসার তথা মুসাপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন ২০২৪ এর রিটার্নি অফিসার রিয়াজ আহমেদ।

প্রাপ্ত তথ্য অনুযায়ী মুসাপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বন্দর উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান হাজী মাকসুদ হোসেনের পুত্র মাহমুদুল হাসান শুভ,ভারপ্রাপ্ত চেয়ারম্যান মঞ্জুর হাসান মেম্বার এবং মুসাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ভূইয়ার নাম শোনা যাচ্ছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত উল্লেখিতদের মতামত পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here