বন্দরে প্রবাসীর স্ত্রী’কে বিবস্ত্র করে ব্ল্যাকইমেইলিংয়ের অভিযোগ সবুজ,ইকবাল,মাহিন গংয়ের বিরুদ্ধে

0
বন্দরে প্রবাসীর স্ত্রী’কে বিবস্ত্র করে ব্ল্যাকইমেইলিংয়ের অভিযোগ সবুজ,ইকবাল,মাহিন গংয়ের বিরুদ্ধে

প্রেসনিউজ২৪ডটকমঃ  স্টাফ রিপোর্টার: বন্দরে তাজমহল(ছদ্দনাম)নামে প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র ও ভিডিও ধারণ করে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়ার পরও ইন্টারনেটে ছেড়ে দেয়া হুমকি দিচ্ছে সবুজ,ইকবাল,মাহিন,আক্তার,আসিফ,তুহিন ও কামরুল গং। ন্যাক্কারজনক এ ঘটনার বর্হিঃপ্রকাশ ঘটে পুরান বন্দর মোল্লা বাড়ী এলাকায়।

জীবনের নিরাপত্তরার স্বার্থে এবং সুবিচার পেতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ১৩ জুন বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে উল্লেখ করা হয়,পুরান বন্দর মোল্লা বাড়ির এলাকার প্রবাসীর স্ত্রী তাজমহল স্বামীর সঙ্গে মনোমালিন্যতা থাকায় নিরীহ ওই গৃহবধূ জীবিকার তাগিদে প্রাইভেট চাকরী করেন।

বুধবার তার খালাতো ভাই কামরুজ্জামান তার বাড়িতে বেড়াতে আসে। এ খবর পেয়ে একই এলাকার শফি মোল্লার ছেলে সবুজ হোসেন,আহসান উদ্দিনের ছেলে ইকবাল মোল্লা,বাচ্চু মিয়ার ছেলে মাহিন,আক্তার হোসেনের ছেলে আসিফ,বাচ্চু মিয়ার ছেলে তুহিন,আনোয়ার মিয়ার ছেলে কামরুল হাসানসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন তাজমহলের বাড়িতে হানা দেয়।

এ সময় তারা গৃহবধূ ও তার খালাতো ভাই নানা অপবাদ দেয়। এতে প্রতিবাদ করলে উচ্ছশৃঙ্খল সবুজ,ইকবাল,মাহিন গং ক্ষিপ্ত হয়ে তাদেরকে বেদম প্রহার করে। এক পর্যায়ে তারা গৃহবধূ এবং তার খালাতো ভাইকে বিবস্ত্র করে ক্যামেরায় ভিডিও ধারণ করে তাদেরকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।

পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে উল্লেখিত ব্ল্যাকমেইলাররা তাদের ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে বেড়াচ্ছে। উপায়ন্তর না পেয়ে সুবিচার পেতে গৃহবধূ বাধ্য হয়েই বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here