না’গঞ্জে ক্রান্তি খেলাঘর আসরের আয়োজনে প্রয়াত ফারুক হোসেন স্মরণে আলোচনা ও স্মরণসভা অনুষ্ঠিত

0
না’গঞ্জে ক্রান্তি খেলাঘর আসরের আয়োজনে প্রয়াত ফারুক হোসেন স্মরণে আলোচনা ও স্মরণসভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা// গতকাল নারায়ণগঞ্জের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন প্রাঙ্গনে ক্রান্তি খেলাঘর আসরের উদ্যোগে প্রয়াত প্রতিষ্ঠাতা সদস্য ফারুক হোসেন স্মরণে স্মরণ সভার আয়োজন করা হয়। নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ক্রান্তি খেলাঘর আসরের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সহ সভাপতি ফারুক হোসেন স্মরণে আলোচনা ও স্মরণ সভা খেলাঘরের সহ সভাপতি সাবরিনা রব তিন্নীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

ফুয়াদ মহসিনের সঞ্চালনায় প্রয়াত ফারুক হোসেনের স্মৃতি চারণ করে আলোচনায় অংশ নেন প্রবীন সাংবাদিক মোঃ আবুল হোসেন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ভবানী শংকর রায়, রাজনৈতিক ব্যক্তিত্ব মাইন উদ্দিন মানিক,শিশির চক্রবর্তী, হাফিজুল ইসলাম, দৈনিক বিজয়ের ব্যবস্থাপনা সম্পাদক ও নাট্যকর্মী এম.আর.হায়দার রানা, ফটোসাংবাদিক ও সৃষ্টি গ্রুপ থিয়েটারের সাধারন সম্পাদক মোক্তার হোসেন, জহিরুল ইসলাম জহির,সাইদুর রহমান, কামরুল বিশ্বাস,রিপন আমিন, শিবনাথ চক্রবর্তী, আহমেদ বাবুল, ইকবাল সুমন, কাজী প্রিন্স, এড.মোজাম্মেল হোসেন মামুন, মোস্তাক হোসেন রবিন, মামুন ভূঁইয়া, বাকের হোসেন, তানজিলা তাহরিন পুতুল, ক্রান্তি খেলাঘরের সাধারন সম্পাদক তারেক উল্লাহ সজল এবং মরহুমের স্ত্রী পায়েল জেরিন নিপা সহ নারায়ণগঞ্জের বিভিন্ন সংগঠনের কর্ণধারবৃন্দ।

এসময় ক্রান্তি খেলাঘর আসরের সাবেক ও বর্তমানের অসংখ্য সদস্য সদস্যাগন অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। আয়োজিত স্মরণ সভায় উপস্থিত সকলে প্রথমেই অনুষ্ঠানস্থলে স্থাপিত প্রয়াত ফারুক হোসেনের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। গত ২৩ ডিসেম্বর এই তরুন সামাজিক ও মানবিক কর্মী ফারুক হোসেন এই পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here