প্রতিদিন ১০০ অভূক্ত/ছিন্নমূল অসহায় মানুষের মুখে খাবার তুলে দিচ্ছে : টিম খোরশেদ

0
প্রতিদিন ১০০ অভূক্ত/ছিন্নমূল অসহায় মানুষের মুখে খাবার তুলে দিচ্ছে টিম খোরশেদ

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় বাস স্টপেজ, রেল ষ্টেশন, নৌ টার্মিনাল, ফুটপাতে বসবাসরত ছিন্নমূল অসহায় মানুষ ও দিন মজুরদের প্রতিদিন একশ (১০০) জনের মুখে খাবার তুলে দিচ্ছেন মানবিক সংগঠন টিম খোরশেদ এর তত্ত্বধানে আলহাজ্ব ইউসুফ আলী ফকির পরিবারের “আমাদের মেহমান” প্রকল্প।

১০ ই আগষ্ট থেকে শুরু হওয়া মেহমানদারীর এক মাস পূর্তি উপলক্ষে “আমাদের মেহমান” প্রকল্পের বাস্তবায়নকারী মানবিক সংগঠন “টিম খোরশেদ” এর টিম লিডার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, মরহুম আলহাজ্ব ইউসুফ আলী ফকির পরিবারের আর্থিক অনুদানে “আমাদের মেহমান” এর মেহমানদারী বছরব্যাপী পরিচালিত হবে।

খোরশেদ বলেন, প্রতিদিন ১০০ জন অসহায় ছিন্নমূল মানুষের মুখে খাবার তুলে দেয়ার জন্য আমাদের স্বেচ্ছাসেবকরা একেকদিন একেক থানা এলাকার বাস ষ্টপেজ, রেল ষ্টেশন, নৌ টার্মিনাল ও ফুটপাতে রান্না করা খাবার নিয়ে ছুটে যান।সরজমিনে দেখা যায় সপ্তাহে চারদিন ডিমের তরকারী ও ডাল, ভাত ও তিনদিন মুরগীর মাংস ও ডাল, ভাত বিতরণ করা হয়।

মূলত ছিন্নমূল ও দিনমজুরদের মধ্যে এই খাবার বিতরণ করা হয়। ইতিমধ্যে গত একমাসে তারা তিন হাজার বক্স খাবার বিতরণ করেছেন।মেহমানদারির এক মাস পূর্তি উপলক্ষে আজ ০৯ সেপ্টেম্বর শনিবার নারায়ণগঞ্জের গোদনাইলে অবস্থিত সরকারি আশ্রয় কেন্দ্রে শিশু কিশোরদের উন্নত মানের খাবার দিয়ে মেহমানদারী করা হয়।

এসময় টিম খোরশেদ এর দলনেতা কাউন্সিলর খোরশেদ ও আলহাজ্ব ইউসুফ আলী ফকির পরিবারের প্রতিনিধি শামছুল আরেফীন জানান, বড় ধরনের ব্যাত্যয় না ঘটলে আমাদের মেহমানদারী বছর ব্যাপী চলতে থাকবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here