টিম অফ উইনার নারায়ণগঞ্জ এর উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

0
টিম অফ উইনার নারায়ণগঞ্জ এর উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: পবিত্র মাহে রমজান উপলক্ষে টিম অফ উইনার নারায়ণগঞ্জ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) বিকেলে নগরীর ডিআইটি আলী আহাম্মদ চুনকা পাঠাগার সংলগ্ন স্নোভার গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরআগে, টিম অফ উইনার নারায়ণগঞ্জ এর উদ্যোগে নগরীর বিভিন্ন এলাকার গরীব অসহায় ও দুস্থঃদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা অরজিৎ শীল মন্টি, টিম অফ উইনার নারায়ণগঞ্জ এর সদস্য আরিফুল হক ফাহিম, এইচ আর রনি, মিজানুর রহমান সজীব, মোঃ মাইনুল, মোঃ মমিন, মির্জা রনি, মোঃ মাসুম, দুলাল রাজু, ফাইজুল ও মোঃ শাহীন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শুভ রায়, সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক শাহ নেওয়াজ অপু, যুবলীগ নেতা শান্ত খান, শাখাওয়াত হোসেন সুমিত, জুয়েল হোসেন, মোঃ রবিন, ফতুল্লা ইউনিয়ন পরিষদ ৫নং ওয়ার্ডের মেম্বার বাসেদ প্রধান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মারুফুল ইসলাম মহাসিন, এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রানা ও মোঃ কমল সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here