বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে না’গঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের কেক কাটা অনুষ্ঠিত

0
ঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের কেক কাটা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের কেক কাটা অনুষ্ঠিত স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ই মার্চ) রাতে নগরীর ২নং রেলগেট সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মারুফুল ইসলাম মহাসিন’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম চঞ্চল। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এছাড়াও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও তার সুযোগ্য পুত্র অয়ন ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করা হয়। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি চঞ্চল, বিশিষ্ট ক্রীড়া সংগঠক শ্যামা ফিরোজ, বিশিষ্ট আইনজীবী এড. রমিজ, জেলা যুবলীগ নেতা শান্ত খান, ১৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা ইমন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রোমান আহমেদ, শুকমল দা ও পলাশ খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here