জোসেফের নেতৃত্বে ঢাকার বিক্ষোভ সমাবেশে না’গঞ্জ মহানগর যুবদলের শোডাউন

0
জোসেফের নেতৃত্বে ঢাকার বিক্ষোভ সমাবেশে না’গঞ্জ মহানগর যুবদলের শোডাউন

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে কে এম মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বে   নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের বিশাল শোডাউন করে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেছে।

বুধবার (১৫ মার্চ ) বিকেল তিনটায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় যুবদলের উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এদিকে বিক্ষোভ সমাবেশকে সফল করতে কে এম মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বে মতিঝিল শিল্প ভবন প্রাঙ্গন থেকে শুরু হয়ে ফকিরাপুল হয়ে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে অবস্হান গ্রহণ করে। বিক্ষোভ মিছিলটিতে আরো নেতৃত্ব দান করেন জুয়েল প্রধান।

এছাড়াও আরও অংশগ্রহণ করেন জুয়েল রানা, আলী নওশাদ তুষার, কাজী সোহাগ,এম এ এম সাগর, আখতারুজ্জামান মৃধা, সুমন ভূইয়া,আল মামুন, আক্তার হোসেন, আব্দুর রহমান, নূর আলম খন্দকার, নূর আলম প্রধান, আতিকুর রহমান সবুজ, শফিকুল আলম মুক্ত, সোহেল আহমেদ,শাহীন ঢালী, জাহাঙ্গীর প্রধান, সাইদুজ্জামান সাঈদ, ওসমান গনি, ফারুক হোসেন,সাঈদ মুন্সি,এম আউয়াল, পলাশ প্রধান, মোঃ মুসা, মাহমুদুল হাসান মাসুম, মাহবুব মন্ডল, এম আর বাহার, কাজী নূর আলম, মিজানুর রহমান, মাহবুব মন্ডল, বাপ্পি সিকদার, হুমায়ূন কবীর, ফারহান আহমেদ রুবেল, দুলাল মিয়া, আনোয়ার সানি, আলমগীর হোসেন, আলফু প্রধান, আঃ রাহিম, মহিউদ্দিন আহমেদ, খায়রুল ইসলাম, মামুন ভূঁইয়া, ইসলাম ভূঁইয়া, মনোয়ার হোসেন মনা,আব্দুস সালাম ও হীরা হায়দার খান পান্না সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উজ্জীবিত অংশগ্রহণ করার জন্য এবং সার্বিক সফলতা অর্জনে সহায়তা করার জন্য সকল নেতাকর্মীদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। জনতার অধিকার আদায়ের আন্দোলনে জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ মহানগর সদা জাগ্রত সদা প্রস্তুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here