শহীদ সাব্বির আলম খন্দকারের শোক র‌্যালীতে সবাইকে অংশ নেয়ার আহবান

0
শহীদ সাব্বির আলম খন্দকারের শোক র‌্যালীতে সবাইকে অংশ নেয়ার আহবান

প্রেসনিউজ২৪ডটকমঃ সন্ত্রাস ও মাদক বিরোধী আন্দোলনের বলিষ্ট কণ্ঠ, বাংলাদেশ নীট ম্যানুফ্যাক্চারাস এন্ড এক্সপোর্টারস এসোশিয়েসনের সহ- সভাপতি, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শহীদ সাব্বির আলম খন্দকারের ১৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শহীদ সাব্বির আলম খন্দকারের স্বরণে ও শহীদ সাব্বিরের খুনিদের গ্রেফতার ও বিচার এবং নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদক মুক্ত করার দাবীতে আগামী শনিবার ১৮ শে ফ্রেবুয়ারী,শনিবার সকাল ৯:৩০ টায় বিকেএমইএ অফিসের (প্রেস ক্লাব ভবন) সামনে থেকে শোক র‌্যালীর আয়োজন করা হয়েছে।

শহীদ সাব্বির আলম খন্দকার ফাউন্ডেশনের পক্ষ থেকে উক্ত শোক র‌্যালী দল-মত, জাতি-র্ধম নির্বিশেষে যোগদানের জন্য সকলের প্রতি আহবান জানানো হয়েছে। এছাড়াও শহীদের কবর জেয়ারত ও শহীদের সাথে সংশ্লিষ্ট সংগঠন ও প্রতিষ্ঠান সমূহ এ দিনটি পালন করবে। উল্লেখ্য যে ২০০২ সালের ২২ শে অক্টোবর নারায়ণগঞ্জকে সন্ত্রাস, চাঁদা ও মাদক মুক্ত করার লে নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসে অনুষ্ঠিত জেলার ৩২ টি ব্যবসায়ী সংগঠনের সাথে সেনাবাহিনীর মত বিনিময় সভায় শহীদ সাব্বির আলম খন্দকার ”আমার জানাযায় অংশ গ্রহন করার আহবান জানিয়ে বক্তব্য শুরু করছি“ বলে নারায়ণগঞ্জের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের নাম, ঠিকানা ও তাদের গডফাদারদের নাম প্রকাশ করেন এবং সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্দে জিহাদ ঘোষনা করে নারায়ণগঞ্জবাসীকে ঐক্যবদ্ধ করার চেষ্ঠা করেন।

তখন শহীদ সাব্বিরের ব্যাপক তৎপরতায় ঝুট সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের হাতে জিম্মি গার্মেন্টস ব্যবসায়ী, চুন ফ্যাক্টরী ও নারায়ণগঞ্জ বাসী নিস্তার লাভ করে। চাঁদাবাজ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা কোনঠাসা হয়ে পরলে তাদের গডফাদারদের ষড়যন্ত্রে সন্ত্রাসী ও চাঁদাবাজরা প্রাতঃকালীন ভ্রমনকালে শহীদ সাব্বির আলম খন্দকারকে গুলি করে হত্যা করে।তৎসময়ে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গডফাদাররা প্রভাবশালী হওয়ায় মামলা দায়ের থেকে শুরু করে তদন্ত সহ সকল ক্ষেত্রে অবৈধ হস্তক্ষেপ করে। ফলে দীর্ঘ ১০ বছরেও একটি গ্রহন যোগ্য বিচার পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here