ছেংগারচর পৌরসভায় আনন্দ কুটির বহুতল বিশিষ্ট ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তÍর

0
ছেংগারচর পৌরসভায় আনন্দ কুটির বহুতল বিশিষ্ট ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তÍর

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার উত্তর ঠাকুচর খানবাড়ির
বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নূর মোহাম্মদ খান ও ছেংগারচর বাজারের অপসরা বিউটি পার্লারের বিউটিশিয়ান রাবেয়া সুলতানা জুলিরমালিকানাধীন আনন্দ কুটির বহুতল বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।রোববার (০৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ছেংগারচর বাজার-উপজেলা রোড সংলগ্ন চত্বরে নূর মোহাম্মদ খান ও রাবেয়া সুলতানা জুলির ক্রয়কৃত ৪ শতাংশ জমির উপর এ আনন্দ কুটর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তÍর করা হয়।

এর উদ্বোধন করেন,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নূর মোহাম্মদ খানের মমতাময়ী মা মিসেস আমেনা বেগম ও উত্তর ঠাকুরচর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মোঃ শাহজাহান সিকদার।এ উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়ার মাহফির পরিচালনা করেন, ঠাকুরচর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মোঃ শাহজাহান সিকদার। এরপর ভবনের নির্শাণ কাজের ভিত্তিপ্রস্তর উপলক্ষে শান্তির প্রতিক পায়রা উড়ানো হয়।এসময় সকলের মধ্যে তাবারুক বিতরণ করা হয়।

এসময় আনন্দ কুটিরের মালিক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নূর মোহাম্মদ খান, তার সহধর্মিনী ছেংগারচর বাজারের অপসরা বিউটি পার্লারের বিউটিশিয়ান রাবেয়া সুলতানা জুলি, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী মঞ্জুর আহম্মদ খান, বিশিষ্ট সমাজ সেবক মোঃ মুছা খান, বিশিষ্ট ব্যবসায়ী পৌর যুবলীগ নেতা মোঃ নাজমুল খান, নূর মোহাম্মদ খানের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্মআহবায়ক মোঃ নূরনবী খান, তার বোন ফয়েজা বেগম, নূর মোহাম্মদ খানের কন্যা অপসরা খানম, ছেলে আলিফ খান,ভাতিজা আকিব খান, ভাগিনা রিফাতসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here