না’গঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলে দ্রুত আসছে নতুন কমিটি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি চলতি মাসেই ভেঙ্গে দেয়া হবে বলে জানা গেছে। ইতোমধ্যে মেয়াদোত্তীর্ণ ও নেতৃত্বে থাকা শীর্ষ নেতারা সকলেই বিবাহিত ও অছাত্র হওয়ায় এ কমিটি দ্রুত বিলুপ্তির দাবি উঠেছিল কয়েকদিন ধরেই।

সেই দাবির দিকে নজর দিয়ে এবং সংগঠনের কার্যক্রমে গতি ফেরাতে তাই দ্রুত কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করবে কেন্দ্র। ইতোমধ্যে এ লক্ষ্যে শনিবার (২ জুলাই) জেলা ও রোববার (৩ জুলাই) মহানগরের বর্তমান কমিটির সাথে আলোচনা করবে কেন্দ্র। বর্তমানদের সাথে আলোচনার পর সমন্বয় করে পরবর্তী কমিটি ঘোষণা করবে কেন্দ্র। জানা গেছে, ২০১৮ সালের ৫ জুন সর্বশেষ জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্র। পরে দুটো কমিটি পূর্ণাঙ্গ করা হয়। দুটি কমিটি বর্তমানে মেয়াদোত্তীর্ণ।

জেলা ছাত্রদলের আংশিক কমিটির সভাপতি ছিলেন মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক ছিল খাইরুল ইসলাম সজীব। মহানগরের সভাপতি ছিলেন শাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক ছিলেন মমিনুর রহমান বাবু। এদের মধ্যে রনি বর্তমানে ছাত্রদল ছেড়ে জেলা যুবদলের সদস্য সচিব পদে দায়িত্ব পালন করছেন। তার স্থানে সভাপতি হয়েছে আরিফুর রহমান মানিক।

দলীয় একাধিক সুত্র জানায়, কেন্দ্রের সাথে কর্মীসভা শেষেই নতুন কমিটির জন্য তোরজোড় শুরু হয়ে যাবে। এখনি কেন্দ্রে লবিং তদবির চলছে। বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ড আমলে নিয়ে কমিটি সাজাবেন কেন্দ্রীয় নেতারা। এর মধ্যে যারা বিবাহিত ও অছাত্র তারা বাদ পড়বেন কমিটি থেকে। কর্মীসভার পর দ্রুততম সময়ে কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি ঘোষণা করা হবে বলে সুত্রগুলো জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here