খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় না’গঞ্জ মহানগর যুবদলের একাংশের দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ এক সময়ের তুখোর ছাত্রদল নেতা মাজহারুল ইলসাম জোসেফ বলেন, আমাদের সকলকে সজাগ থাকতে হবে। যাতে আগামী দিনে যত আন্দোলন সংগ্রাম কর্মসূচি আসবে আমরা আমাদের নিজের সন্তানের ভবিষ্যতে কথা চিন্তা করে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবো। বেগম খালেদা জিয়ার নামাজ পরে দোয়া করবো। আল্লাহ যেন তাকে সুস্থতা ান করেন।

কারণ বেগম খালো জিয়া হচ্ছেন আমাদের সাহসের বাতিঘর। সোমবার (২০ জুন) বিকেলে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এদিন ১৫ নং ওয়ার্ডের টানবাজার এলাকায় এই দোয়া ও মিলাদ মাহফিরের আয়োজন করা হয়। মাজহারুল ইলসাম জোসেফ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশে সর্বপ্রথম শিক্ষা ব্যবস্থায় প্রত্যন্ত অঞ্চলে প্রঞ্চম শ্রেণি পর্যন্ত বিনামূল্যে শিক্ষা চালু করেছিলেন। প্রত্যন্ত অঞ্চলের মেয়েদের জন্য অবৈতনিক শিক্ষা ব্যবস্থা চালু করেছিলেন। সারা পৃথিবীতে মুসলিম বিশ্বের প্রথম প্রধানমন্ত্রী ছিলেন। তিনি গৃহবধূ থেকে রাজনীতির মাঠে এসে মাটি মানুষের নেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিলেন।

তিনি আরও বলেন, আজকে যেখানে হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়ে যাচ্ছে সেখানে মাত্র ুই কোটির জন্য শেনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা দিয়ে নির্বাচন থেকে বঞ্চিত রেখেছে। এটা ষড়যন্ত্রমূলক মামলা। সরকার দেখেছে বেগমা খালেদা জিয়া যেখানেই যান সেখানেই লোকে লোকরণ্য হয়ে উঠে। আর এটাই সরকারের ভয়ের কারণ। এজন্যই তার বিরুদ্ধে এই ষড়যন্ত্র।

জোসেফ বলেন, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ কোনো পূর্ব পরিকল্পিত বিষয় ছিল না। দীর্ঘ সময়ের লাঞ্চনা বঞ্চনা নির্যাতনের ফলে মানুষ মনে যে ক্ষোভ জন্মেছিল সেটারই বাশির ফুঁ দিয়েছিলেন জিয়াউর রহমান। তৎকালিন সময়ে যারা নেতৃত্বে ছিল তারে মাথাতেই আসে নাই অথবা আত্মবিশ্বাসই ছিল দেশ স্বাধীন হবে কিনা। জিয়াউর রহমানের মতোই বেগম খালেদা জিয়া দেশের মানুষের কল্যাণে কাজ করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here