না’গঞ্জ মহানগর যুবদলের ইফতার মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ইফতার মাহফিল আয়োজন উপলক্ষে প্রস্তুতি মূলক সভার আয়োজন করা হয়। সোমবার (১১ই এপ্রিল) বাদ জোহর সিদ্ধিরগঞ্জস্থ ধনকুন্ড এলাকায় এই প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।

মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রস্তুতি মূলক সভায় উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধান, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা,হারুন রশিদ লিটন,সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ এম সাগর,নূরে এলাহী সোহাগ সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম,

মহানগর যুবদল নেতা শাহদুল্লাহ মুকুল, ডা.মুছা, ফয়েজ উল্লাহ সজল, মাসুদ রানা, সোহেল, সাইফুল ইসলাম আপন, জুনায়েদ মোল্লা জনি,জোবায়ের চৌধুরী, নবু হোসেন, জাকির হোসেন সেন্টু, সিফাতুর রহমান রাজু, ইব্রাহিম, রুবেল, কাদির, মিজানুর রহমান, ইব্রাহীম, রজ্জব, আরমান হোসেন, ইমন, পরশ, রিকসন, আব্দুল হাকিম স্বপন, মাহবুব হোসেন, ইব্রাহীম হোসেন সহ মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড ও থানা যুবদলের নেতৃবৃন্দ।

এ সময় মমতাজ উদ্দিন মন্তু বলেন, আগামী ২১ এপ্রিল আমাদের ইফতার পার্টি অনুষ্ঠিত হবে। আর এই পার্টি ইফতার কেন্দ্রীয় নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন বলে কথা দিয়েছেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দরা সারা বাংলাদেশের কোন যুবদলের ইফতার পার্টিতে যাবেন না। ভাগ্য ভাল তারা আমাদের ইফতার পার্টিতে উপস্থিত থাকার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন। তাই এটা আমাদের জন্য এটা বড় চ্যালেঞ্জ হয়ে দাড়িয়েছে। এখন আমাদের এই ইফতার মাহফিলটি সফলকরা সকলের দায়িত্ব। সকলে মিলে ইফতার মাহফিলটি সফল করার জন্য কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here