বিএনপি থেকে বিতাড়িত তৈমূর বণ্য হাতিতে পরিণত : নানক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, চুলছিড়া বিশ্লেষণ করেই ড. সেলিনা হায়াৎ আইভীকে নারায়ণগঞ্জ সিটি করেপোরেশনের মেয়র প্রার্থীর মনোনয়ন দেওয়া হয়েছে। লক্ষাধিক ভোট বেশি পেয়ে আইভী নির্বাচিত হবেন। বিএনপির তালাক দেওয়া তৈমূর আলম খন্দকার ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেননি।

নির্বাচন উপলক্ষ্যে নাসিকের এক,দুই,তিন ও চার নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় আয়োজিত কর্মীসমাবেশে গতকাল রোববার বিকেল পাঁচটায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে এপথসভায় আইভী বিরোধীদের উদ্দেশ্য করে নানক আরো বলেন, শেখ হাসিনাকে নেতা মানবেন, তার নির্দেশ মানবেননা এমন কেহ আওয়ামীলীগের নেতা হতে পারেনা।

বিএনপিকে উদ্দেশ্যে তিনি বলেন, তালাক দেওয়অ তৈমূর আলমকে ভোট দিবেন না। তৈমূর আলম দাবি করেন, তিনি বিএনপি না তাহলে আপনি কে? আপনি এখন বন্য হাতিতে পরিণত হয়েছেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান মালেক এমপি, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিনমিয়াসহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here