নাসিকের দোকান বিক্রি করে প্রতারণার দায়ে সানোয়ার তালুকদার গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহকারি দপ্তর সম্পাদক সানোয়ার তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টায় ৩৫ লাখ টাকার প্রতারণার মামলায় নিজ বাড়ির সামনে থেকে ফতুল্লা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। ধৃত সানোয়ার তালুকদার শহরতলীর পশ্চিম দেওভোগ ছনখোলা এলাকার মৃত আজিম উদ্দিন তালুকদারের ছেলে।

তথ্যসূত্রে জানা যায়,সানোয়ার তালুকদার কর্পোরেশন থেকে দোকান বরাদ্ধ নিয়ে নিরীহ ব্যবসায়ীদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে আসছিল। প্রসঙ্গতঃ বন্দরের জনৈক হোসিয়ারী ব্যবসায়ী খবির আহাম্মদের কাছ থেকে নারায়ণগঞ্জ সদর থানা সংলগ্ন সিটি কর্পোরেশনের একটি দোকান বাবদ প্রায় ৪০ লাখ টাকায় (আম মোক্তারনামা দলিলমূলে) বিক্রি করেন । সম্প্রতি সিটি কর্পোরেশন ওই দোকানটি ভেঙ্গে গুঁড়িয়ে দিলে ব্যবসায়ী খবির আহাম্মদ অনেকটা নিঃশ্ব হয়ে পড়ে।

উপায়ন্তর না পেয়ে সুবিচার পেতে খবির আহাম্মদ নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। যার নং ২৮০/২১ইং ওই মামলার গ্রেফতারী পরোয়ানার বলে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here