না’গঞ্জে বাস মিনিবাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যাগে মিলাদ অনুষ্ঠিত 

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যাগে প্রয়াত শ্রমিক নেতা মোক্তার হোসেনের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ই জানুয়ারী) দুপুরে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনালে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

তিনি বলেন, আমার প্রিয় ব্যক্তিত্ব মোক্তার হোসেন চলে গেছেন। কাল আমরাও চলে যাবো। আজ আমি আপনাদের এখানে আগামীকাল নাও থাকতে পারি। সেজন্য অগ্রীম মৃত্যুর আগেই সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আল্লাহরওয়াস্থে যদি কালকে নাও থাকি, যদি কোন ভুলত্রুটি করে থাকি আল্লাহররস্তে সবাই ক্ষমার দৃষ্টিতে মাফ করে দিবেন। আমি মোক্তার এর রুহের মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করছি এবং আপনাদের সবার জন্য দোয়া করি আল্লাহ রাব্বুল আলামীন যেনো আপনাদের সকলের উপরে রহমত ও বরকত দান করেন এবং হেফাজত করেন।
এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উৎসব পরিবহনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শহীদুল্লাহ্, পরিবহন শ্রমিক নেতা মোঃ খসরু, খাদেম সানাউল্লাহ, মোঃ জামান, মোঃ জিলানী, আইয়ুব আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন ও ১ম সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সঞ্চি রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here