না’গঞ্জে গ্রীন বাংলা (জিবি) ই-কমার্স লিঃএর ২০২১ ট্রেনিং প্রোগ্রাম অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাত:  সম্প্রতী শহরের বাগান বাড়ী রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারে গ্রীন বাংলা (জিবি) ই-কমার্স লিঃ এর নারায়ণগঞ্জ ও কাঁচপুর জোনাল অফিসের যৌথ আয়োজনে জার্নি বাই সাকসেস প্রোজেক্ট ২০২১ নামক স্পেশাল বিজনেস প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, শুক্রবার (০১ জানুয়ারী ) গ্রীন বাংলা (জিবি) ই-কমার্স লিঃ এর সেন্ট্রাল ট্রেইনার রেজাউল করিম ও আমির হামজার পরিচালনায় দিনব্যাপী স্পেশাল বিজনেস প্রোগ্রাম বাগান বাড়ী রেস্টুরেন্টের পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়। প্রোগ্রামে উপস্থিত কোম্পানীর ডিষ্ট্রিবিউটার ও লিডারদের প্রশিক্ষন প্রদান করেন কোম্পানির সেন্ট্রাল ট্রেইনার কাজী ফকরুল ইসলাম ও মাহমুদুল হাসান কলি। এই স্পেশাল বিজনেস প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও গ্রীন টাচ এসোসিয়েটের সম্মানিত প্রধান উপদেষ্টা আলহাজ্ব দীল মোহাম্মদ দিলু।

দিনব্যাপী এই আয়োজনে বিশেষ অতিথিহিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জোনাল অফিসের সভাপতি সাংবাদিক মো. শহিদুল্লাহ শিশির, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও গ্রীন টাচ এসোসিয়েটের সম্মানিত উপদেষ্টা সংবাদ ও মানবাধিকারকর্মী এম,আর,হায়দার রানা, উপদেষ্টা কবি জান্নাতুল ফেরদৌস। ট্রেনিং প্রোগ্রামে আরো বক্তব্য রাখেন কোম্পানীর সেলিনা আহাম্মেদ, সামিউল হাসান মামুন, আব্দুল মান্নান মিয়া, আমির হামজা, আব্দুল হাফিজ, সেকান্দার আলী প্রমূখ।

পরিশেষে কোম্পানীর সেন্ট্রাল প্রেজেন্টার ও গ্রীন টাচ এসোসিয়েটের গ্রুপ প্রেসিডেন্ট পরশ আহমেদ সাঈদ সভাপতি হিসেবে সমাপনী বক্তব্য দিয়ে কর্মসূচীর সমাপ্ত ঘোষনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here