তারেক রহমানের জন্মদিনে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের দোয়া

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে নারায়ণগ‌ঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। শনিবার (২০ন‌ভেম্বর) বি‌কেল ৪টায় সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক রাকিবুর রহমান সাগর এর সভাপতিত্বে ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সদস্য সচিব মোঃ রাজুর সঞ্চালনায় দোয়া, মিলাদ ও কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন করা হয়। এসময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ করা হয়।

অনুষ্ঠা‌নে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম পারভেজ অন্তু, মোঃ শাহিন, মোঃ রুবেল সরদার, আশিকুর রহমান অনি, মাকসুদুর রহমান শাকিল, মোঃ কায়সার, মোঃ আরিফ প্রমুখ, নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের আহবায়ক শেখ মোঃ রাসেল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সদস্য সিফাতুর রহমান রাজু।

উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক হাসানুজ্জামান লিমন, যুগ্ন-আহবায়ক শাহাদাৎ হোসেন ভুইয়া, আজিজুর রহমান, মোঃ আব্দুল কাদের জিলানী (হিরা), মোঃ মেহেদী হাসান। সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সদস্য মোঃ কাদির, মোঃ হাহিব, মেহেদী হাসান সরকার, হোসাইন মোঃ জুবায়ের, মোঃ মামুন, হাসিবুল হাসান আকাশ।

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের সদস্য জুবায়ের, আবির, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা রোমেল, মোহন, সাগর, রিয়াদ, মৃদুল, মিরাজ, আবির, এনামুল, শাহীন, রাহাত,  শাহীন, সহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here