না’গঞ্জ নলুয়াপাড়ায় মুরগী ব্যবসায়িকে পিটিয়ে হত্যা!

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ শহরের নলুয়াপাড়ায় বাড়ি ভাড়ার পাওনা ১৫শ’ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মেহেদী (৪৮) নামে এক ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৯টায় শহরের নলুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত্যু নিয়ে পরিবারের দাবি,মেহেদীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আবার কেউ কেউ বলছেন, তর্কাতর্কির এক পর্যায়ে ভাড়াটিয়া মেহেদীকে ধাক্কা দিলে তিনি মেঝেতে লুটিয়ে পড়ে স্ট্রোক করে মারা যান। মৃত মেহেদী একই এলাকার মৃত ফজল হকের ছেলে।

নিহত মেহেদী হাসান ওই এলাকার বাসিন্দা। নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, মেহেদী হাসানের ছেলে আল আমিন একই এলাকার রানার বাড়িতে ভাড়া থাকেন। গত মাসে ভাড়ার দেড় হাজার টাকা বকেয়া ছিল। এ টাকা আদায়ে রানা বৃহস্পতিবার রাতে মেহেদীর দোকান থেকে মুরগি নিয়ে যেতে চান। এ নিয়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে আল আমিনকে ডেকে এনে মারধর করেন রানা।

ছেলেকে রক্ষা করতে এগিয়ে গেলে রানাসহ তার স্বজনেরা মেহেদীকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাড়ির মালিকসহ এ ঘটনায় জড়িতরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here