প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জে বাংলাদেশ নৌ- যান শ্রমিক লীগের দোয়া ও সভা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ শহর প্রতিনিধি: জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা করেছে বাংলাদেশ নৌ-যান শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখা। সোমবার (১২ অক্টোবর) বাদ এশা সংগঠনের নগরীর বাস টার্মিনাল এলাকায় এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  বাংলাদেশ নৌ-যান শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-জাতীয় শ্রমিক লীগ আলফাডাঙ্গার সভাপতি আলীমুজ্জামান বাবু, পরিবহন ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আইয়ুব আলী, বাংলাদেশ নৌ- যান শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো: আলমগীর মিয়া, সংগঠনের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল হক সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব হোসেন শান্ত, মনির হোসেন মনির, মো: আউয়াল শিকদার, সাংগঠনিক সম্পাদক মো: মাহবুব, আকবর, সানাউল, অফিস সচিব মো: শোভন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জুয়েল হোসেন বলেন, জাতীয় শ্রমিক লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। শ্রমিক লীগ সবসময় নিপীড়িত খেটে-খাওয়া মানুষের পাশে ছিলো। তিনি আরও বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন একটি কুচক্রিমহল দেশকে পিছিয়ে নিতে নানা ষড়যন্ত্র করে। দেশব্যাপী ধর্ষণকাণ্ড সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে। কিন্তু একটি মহল একে পুঁজি করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে। তবে তাদের সে আশা কোন দিনও পূরণ হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here