না’গঞ্জে ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় প্রবাসী মাহাবুব খান’র দোয়া   

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ-৫ আসনের চারবার নির্বাচিত সংসদ সদস্য প্রয়াত মোঃ নাসিম ওসমানের সহ-ধর্মিণী ও আলহাজ্ব আজমেরী ওসমানের আম্মা জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেন, প্রবাসী হাজী মোঃ মাহাবুব খান।

শুক্রবার (২রা অক্টোবর) বাদ জুম্মা নগরীর পাইকপাড়া কাদেরিয়া নগর বালুর মাঠ এলাকার ইমাম হুসাইন (রাঃ) জামে মসজিদে জামাত শেষে কমিটির উপদেষ্টা প্রবাসী হাজী মোঃ মাহাবুব খান’র উদ্যাগে এবং মোঃ সালমান খান’র সার্বিক পরিচালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৫ আসনের চারবার নির্বাচিত সংসদ সদস্য প্রয়াত মোঃ নাসিম ওসমানের সহ-ধর্মিণী ও আলহাজ্ব আজমেরী ওসমানের আম্মা জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান তার মেয়ে আফরিন ওসমান, আইরিন ওসমান, জামাতা ইফতেখার আহমেদ ও নাতি সহ ওসমান পরিবারের সকল সদস্যদের রোগমুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় এ দোয়া মাহফিল পরিচালনা করেন, ইমাম হুসাইন (রাঃ) জামে মসজিদের প্রেস ইমাম ও খতিব মুফতি মোঃ আব্দুল বদর শাহ।
এ সময় মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি মোঃ নইমুদ্দিন, মোঃ বেলাল সরকার, মোঃ মোতালেব, মোঃ রাজ ওয়াহিদ মিঠু, মোঃ সাগর, মোঃ মেহেদী হাসান, রাজ ও সালমান এর বন্ধুমহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here