না’গঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া প্রার্থনা ও দুঃস্থদের মাঝে খাবার বিতরন।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ প্রার্থনা অনুষ্ঠান ও দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরন। নারায়ণগঞ্জে মোঃ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর পক্ষ থেকে আজ ২৮শে সেপ্টেম্বর জননেত্রী মাননীয় শেখ হাসিনা এর জন্মদিনে মন্দিরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। এসময় মরহুম মোঃ গোলাম সারোয়ার এর আত্মার শান্তি কামনা করা হয়।

এছাড়াও নাঃগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব জাকিরুল আলম হেলাল ভাইয়ের নির্দেশনায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। ট্রাস্টের চেয়ারম্যান জনাব এম ডি মিশুয়েল বলেন “জাতিগত বিভেদ ভুলে মানব সেবাই পরম ধর্ম মেনে আর্তমানবতার সেবায় সকলকে একত্রে কাজ করতে হবে। মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত উপস্থাপন করা ও মানবতার সেবাই সর্বদা পাশে থাকাই আমাদের মূল লক্ষ্য”।

বিশেষ এই প্রার্থনা অনুষ্ঠানে ও খাবার বিতরণে আরো উপস্থিত ছিলেন মোঃ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা সদস্য এস এম রিপন, প্রতিষ্ঠাতা সদস্য ইভান, প্রতিষ্ঠাতা সদস্য অনিন্দ, প্রতিষ্ঠাতা সদস্য রাজকুমার। এছাড়াও অনলাইন লিডার শাহীনা আক্তার ঝুমা, মিনু হাসান, খাদিজা আক্তার ভাবনা, এবং ট্রাস্টের কার্যকরী সদস্য অনিক, তমাল ও অয়ন, এছাড়াও ট্রাস্টের একান্ত সহযোগীবৃন্দ মোঃ সামাদ ইসলাম, মোঃ ফয়সাল ইসলাম ও মোঃ সিয়াম

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here