না’গঞ্জ সদরের সৈয়দপুর জিএমসি জাবালে নূর জামে মসজিদের কমিটি গঠন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুরে জিএমসি জাবালে নূর জামে মসজিদের তিন বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে মুন্সিগঞ্জের আলদি বাজারের কার্যালয়ে সৈয়দপুর জিএমসি জাবালে নূর জামে মসজিদের মোতোয়াল্লি ও সাবেক স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় উপমন্ত্রী আলহাজ্ব মোঃ আব্দুল হাই এ কমিটি ঘোষণা করেন। আংশিক এ কমিটিতে আলহাজ্ব মোঃ আবুল কালাম মুন্সি কে সভাপতি ও মোঃ শফিকুল ইসলাম কে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়। পরে আলোচনা সাপেক্ষে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।
এ সময় আব্দুল হাই বলেন, মসজিদের প্রতিষ্ঠা লগ্ন থেকে আলহাজ্ব আবুল কালাম মুন্সি, নূর উদ্দিন মোল্লা, আলহাজ্ব শফিকুল ইসলাম, মাওলানা শাহ জাহান ও ডা. সৈয়দ আহমেদ সহ আপনারা সকলে ঐক্যবদ্ধভাবে মসজিদের উন্নয়নে কাজ করে আসছেন। আশা করি নবগঠিত এ কমিটি অচিরেই জাবালে নূর জামে মসজিদকে একটি মডেল মসজিদ হিসেবে রুপান্তরিত করবেন।
এছাড়াও তিনি বলেন, আমি এ মসজিদের নব গঠিত কমিটির সভাপতি ও বউ জামাই চানাচুর কোম্পানির পরিচালক আবুল কালাম মুন্সিকে সর্বাধিক সহযোগীতা করবো বলে আশ্বস্ত করছি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাড়ীওয়ালাদের প্রতি আহ্বান জানাচ্ছি, নবগঠিত এ কমিটিকে সর্বাধিক সহযোগীতা করার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here