নাঃগঞ্জ খানপুর রেললাইন এলাকায় মাদক ব্যবসা জমজমাট

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: মহামারি করোনায় যখন গোটা দেশ থমকে দাড়িয়েছে ঠিক তখনই নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় জমজমাট হয়ে পড়েছে মাদক ব্যবসা। খোঁজ নিয়ে জানা যায়, নারায়ণগঞ্জ শহরের খানপুর, তল্লা রেললাইন, বোবারবাড়ি, শিকসনবাড়ি, গফুর মেম্বারের বাড়ি, সর্দারপাড়া ও হাজীগঞ্জসহ আশেপাশের এলাকায় মাদক ব্যবসায়ীরা সহজেই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে নির্দিধায়।

খানপুর ও তল্লা রেললাইন এলাকাটি নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা মডেল থানা এলাকার মধ্যবর্তী এলাকা হওয়ায় মাদক ব্যবসায়ীরা অনেকটা নিশ্চিন্তে মাদক ব্যবসা করে যাচ্ছে।  স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের খানপুর, তল্লা রেললাইনসহ আশেপাশের এলাকায় প্রায় ৫০/৬০ জনের মতো মাদক ব্যবসায়ী রয়েছে ও তারা সকল প্রকার মাদক বেঁচা-কেনা করে যাচ্ছে।

মজিবরের ছেলে শাহীন, বিকাশ শাকিল, কাইল্যা সুমন, রাকিব, সোহাগ, তরকারি ব্যবসায়ী শাকিল, রবিউলের ছেলে পায়েল, ইয়াবা সম্রাট জনি, মৃত আবুলের পুত্র রাসেল, সাধু মিয়ার পুত্র শাকিল, ফালানের পুত্র আজিম, ছোট শাহআলম, আলম, নাছির, নুরু মিয়ার পুত্র রিপন, পোকা মিয়ার পুত্র রানা ও রুবেল, দেলোয়ার বাবুর্চির পুত্র হৃদয়, রানা ও বাবু, গুড্ডু, সাইদুলের পুত্র ফাঁটা সুমন, মুন্না ও পান্না, ইয়াছিন, জাহাঙ্গীর, জহিরুল, মতি মিয়া, বারেক মিয়ার ছেলে দেলোয়ার, মনির সহ আরও অনেকে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এদিকে এলাকাগুলোতে মাদকসেবী বেড়ে যাওয়াতে চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম বেড়ে গেছে।

নাম না প্রকাশ কারা শর্তে এলাকার সাধারণ জনগণ বলেন, এদের কারণে যুব সমাজ আজ ধ্বংষ হচ্ছে। এদিকে শিকসন বাড়ির পাশে রেললাইনের উপরে একটি ঘরও তাদের আস্তানা হিসেবে ব্যবহৃত হচ্ছে। এখানেই বসে তারা তাদের মাদক  ব্যবসা নিয়ন্ত্রণ ও সেবন করে থাকে। এসকল মাদক ব্যবসায়ীদের রুখতে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ  চেয়েছেন সচেতন মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here