নাঃগঞ্জের নাট্যাভিনেতা হানিফ দেওয়ানের মৃত্যুতে এম.এ.এম.সাগরের শোক প্রকাশ

0
নাঃগঞ্জের নাট্যাভিনেতা হানিফ দেওয়ানের মৃত্যুতে এম.এ.এম.সাগরের শোক প্রকাশ

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের বিশিষ্ট নাট্যাভিনেতা, সংগঠক, নাট্য পরিচালক ও চলচ্চিত্র প্রযোজক দেওয়ান মোহাম্মদ হানিফ (হানিফ দেওয়ান) বৃহস্পতিবার ১১জুন ভোর সাড়ে ৫টায় তার মেয়ের ঢাকার গুলশানের বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি………রাজিউন)।

দেওয়ান মোহাম্মদ হানিফ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক একাডেমির সাধারন সম্পাদক ও জাতীয় অনলাইন নিউজ পোর্টাল প্রেসনিউজ২৪ডটকমের সম্পাদক এবং সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ এর নির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল মান্নান সাগর। এক শোক বার্তায় এম.এ.এম.সাগর বলেন আল্লাহ তাআলা দেওয়ান মোহাম্মদ হানিফকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন..আমিন।

দেওয়ান মোহাম্মদ হানিফ দীর্ঘদিন যাবৎ ক্যান্সারের সাথে লড়াই করে অবশেষে চলে গেলেন না ফেরার দেশে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। হানিফ দেওয়ানের মৃত্যুতে নারায়ণগঞ্জের নাট্যাঙ্গন তথা সাংস্কৃতিক জগতে নেমে এসেছে শোকের ছায়া। তিনি স্ত্রী, যাদুকন্যা তৃষাসহ ৬ কন্যা সন্তান, নাতি-নাতনি ও অগনিত গুণগ্রাহী রেখে গেছেন। জীবদ্দশায় দেওয়ান মোহাম্মদ হানিফ অনেক মঞ্চ নাটকে অভিনয় করাসহ নাটক পরিচালনা করেছেন। এছাড়া তিনি চলচ্চিত্র প্রযোজক ছিলেন।

দেওয়ান মোহাম্মদ হানিফ স্ববর্ণ থিয়েটারের সভাপতি ও সম্মিলিত নাট্যকর্মী জোটের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। বাদ জোহর (বৃহস্পতিবার) পাইকপাড়া বড় মসজিদে নামাজে জানাজা শেষে স্থানীয় পাইকপাড়া বড় কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here