চলে গেলেন নাঃ গঞ্জের বীর মুক্তিযোদ্ধা আজিম উদ্দিন

0
চলে গেলেন নাঃ গঞ্জের বীর মুক্তিযোদ্ধা আজিম উদ্দিন

প্রেসনিউজ২৪ডটকমঃ চলে গেলেন নারায়ণগঞ্জ শহরের বাবুরাইলের মুক্তিযোদ্ধা আজীম উদ্দিন। শুক্রবার (৫ জুন) সকালে রাজধানী ঢাকার বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন) তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ শহরের ১৬নং ওয়ার্ডের বাবুরাইল জামে মসজিদের সামনে তাকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করা হয়। পরে এ মসজিদেই জানাযা নামাজ শেষে তাকে পাইকপাড়া কবরস্থানে দাফন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জুলহাস উদ্দিন ভুইয়া, প্যানেল মেয়র বিভা হাসান, মুক্তিযোদ্ধা মো. সাঈদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্যানেল মেয়র বিভা হাসান মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, তিনি বেশ কিছুদিন যাবৎ লিভার জনিত সমস্যায় ভুগছিলেন। ভারতের চেন্নাই, হায়দ্রাবাদ সহ দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সর্বশেষ তাকে ঢাকার স্কয়ার হাসপাতাল থেকে বি আর বি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন এ মুক্তিযোদ্ধা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here