নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মিয়া মোঃ শাকিলের ঈদ শুভেচ্ছা

0
নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মিয়া মোঃ শাকিলের ঈদ শুভেচ্ছা

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মিয়া মোঃ শাকিল। রবিবার (২৪ মে) এক বিশেষ বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

মিয়া মোঃ শাকিল বলেন, করোনা মোকাবিলায় সরকার সম্পূর্ণ ব্যর্থ। নারায়ণগঞ্জের অবস্থা খুবই করুন। সরকার করোনা চিকিৎসায় মানুষের সাথে প্রতারণা করেছে। এছাড়া ত্রাণ বিতরণেও ছিল দলীয়করণ। আর সরকার দলীয় জনপ্রতিনিধিরা ত্রাণ লুটপাট করেছে। কারণ তারা বিনা ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি।

নারায়ণগঞ্জর মহানগরবাসীর পাশে থেকে করোনার এই দুঃসময়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার পাশাপাশি করোনা ও দুঃশাসনের এই দুঃসময় সবাইকে সচেতন থাকার প্রত্যাশায় সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। করোনার এই পরিস্থিতিতে শুরু থেকেই মহানগর ছাত্রদলের পক্ষ থেকে ও ব্যক্তিগত উদ্যোগে মহানগরীর বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের পাশে থাকতে চেষ্টা করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা।

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং করোনার এই মহামারী থেকে বাঁচতে ঈদের এ সময়ে সৃষ্টিকর্তার নিকট প্রার্থনার আহবান জানান তিনি।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে ‘ঈদ মোবারক’ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here