নাঃগঞ্জে বিএনপির কর্মহীন কর্মীদের পাশে দাঁড়াতে: আশার আহবান

0
নাঃগঞ্জে বিএনপির কর্মহীন কর্মীদের পাশে দাঁড়াতে: আশার আহবান

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশার সার্বিক সহযোগীতায় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। শুক্রবার (১৫ মে) বিকেলে বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এ সময় মহানগর স্বেচ্ছাসেবক দল ও ছাত্র দলের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন কালে আবুল কাউছার আশা বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুভার্বের পর থেকে আমি অসহায় কর্মহীন মানুষ ও দলীয় নেতাকর্মীদের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। আমি হয়তোবা মহানগর বিএনপির আওতাধীন সকল এলাকার দলীয় নেতাদের পাশে দাড়াতে পারছি না। আর আমার একার পক্ষে তা সম্ভবও না।

আমার এই ক্ষুদ্র প্রচেষ্টায় যতটুকু সম্ভব করে যাচ্ছি। এখন আমি যাদের পাশে দাড়াতে পারছি না। তারা কখনও এটা চিন্তা করবেন না যে আমি আপনাদের ভুলে গেছি। আমার যতটুকু ছিলো ততটুকু দিয়ে চেষ্টা করে যাচ্ছি আপনাদের জন্য। প্রতিটি এলাকায় এই ভাবে যদি আমাদের দলীয় নেতারা অসহায় কর্মহীন কর্মীদের পাশে এগিয়ে আসতো। তাহলে কিছুটা হলেও তাদের দুঃখ লাগব হতো। কারন যারা বিএনপির রাজনীতির সাথে জড়িত তারা ক্ষমতাশীন দলের নেতাদের কাছে আসা সরকারী সহযোগীতার কিছুই পান না।

আর এ দেশে এটা হওয়াটাই স্বাভাবিক। সেই হিসেবে যারা বিএনপির রাজনীতির সাথে জড়িত এবং বিত্তবান তারা দলের অসহায় কর্মীদের পাশে দাড়ান। এই মুর্হুতে আপনাদের একটু সহযোগীতা তাদের কাছে জীবন রক্ষার একটি পথ হিসেবে দাড়াবে। যাদের কারনে আপনারা আজ বড় নেতা হয়েছেন তাদের পরিবার পরিজন নিয়ে বাঁচার পথটিকে কিছুটা হলেও সহজ করার চেষ্টা করুন।

এ সময় আরও উপস্থিত ছিলো, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক সাঈদ সানী, আনোয়ার , জুয়েল প্রধান, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আলতাফ হোসেন ইব্রাহিম, মহানগর স্বেচ্ছাসেবক দলের তাতী বিষয়ক সম্পাদক ইমরান, বন্দর থানা স্বেচ্ছাসেবক দল নেতা জনি সহ স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা ও কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here