নাঃগঞ্জ হাই স্কুল অভিভাবক সদস্য নির্বাচনে সরকার আলম বিপুল ভোটে নির্বাচিত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নাঃগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ গভর্নিং বডি অভিভাবকদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নাঃগঞ্জের ঐতিহ্যবাহি হাই স্কুল গভর্নিং বডি অভিভাবকদের নির্বাচন শান্তিপূন্নভাবে উৎসব মুখর পরিবেশে সম্পূন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ইং সকাল ৯ ঘটিকা হতে বিকাল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহন চলে। মোট ভোটার ১৭১০ এর মধ্যে এর মধ্যে ১৬৯৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে ৬জন প্রার্থী সদস্য পদে অংশ গ্রহন করেন এর মধ্যে ৪ জন পুরুষ ও ২ জন মহিলা প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রতিদ্বদ্বিতা প্রার্থীদের মধ্যে ১জন মহিলা ও ২ জন পুরুষ নির্বাচনে জয়লাভ করেন তারা হলো ক্রমিক নং ৪ ওয়াহিদ সাদত বাবু ৬৮৫ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেন, ১নং ক্রমিক সরকার আলম ৪৭৬ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন, ৩নং ক্রমিক নিয়ে দেলোয়ারা বেগম মায়া ৩৩৫পেয়ে ত্বিতীয় স্থান অধিকার করেন।

বেলা বাড়ার সাথে সাথে অভিভাবকগণ তাদের মূল্যবান ভোট প্রদান করতে ছুটে আসে স্কুলে ভোট কেন্দ্রে। করা নিরাপর্তা জোরদারের মধ্য দিয়ে পুলিশ অফিসার ওসি তদন্ত মিজানুর রহমানের নেতৃত্বে প্রশাসনের সদস্যরা সার্বিক সহযোগিতা করেন। স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বিশিষ্ট সাংবাদিক আবদুস সালাম নির্বাচন সুষ্ঠ করার লক্ষে সকলকে অনুরোধ জানান পাপাপাশি তিনি নিজেও নজর রাখেন যেন কোন প্রকার বিশৃংঙ্খলা সৃষ্টি না হয়।

এ বিষয়য়ে আবদুস সালাম বলেন ঐতিহ্যবাহী এই স্কুলে অনেক নামি দামি ছাত্র লেখা পড়া করেছে তাই স্কুলের স্বার্থে সব কিছুই শান্তিপূন্নভাবে সম্পুন্ন হবে । নির্বাচনে উপস্থিত সাংবাদিকরা পরিদর্শন করেন কেন্দ্র। নাঃগঞ্জ জেলা প্রথম ক্লাস ম্যাজিষ্ট্রেট এর অধিনে এই নির্বাচন পরিচালনা করা হয়।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here