ভাইরাল বাদাম বিক্রেতাকে বিয়ে করলেন স্যান্ডি সাহা!

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বেশ কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কাঁচা বাদাম’ গানের জন্য ভাইরাল হয়েছেন ভবন বাদ্যকর। এরই মধ্যে তার গানটি শুনেছেন লক্ষাধিক শ্রোতা। তাকে ঘিরেই চর্চা চলছে এখন পুরো নেটজগতে। ভুবনের আরও একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায় জনপ্রিয় কনটেন্ট নির্মাতা স্যান্ডি সাহার সঙ্গে তার মালা বদলের দৃশ্য।

জানা গেছে, গত শনিবার (৪ ডিসেম্বর) সারা গায়ে বাদামের মালা পরে স্যান্ডি সাহার বাদাম নাচ ভাইরাল হয়েছিল নেটপাড়ায়। এবার সেই ভাইরাল বাদাম কাকুকেই বিয়ে করলেন স্যান্ডি সাহা। তৃতীয় লিঙ্গের স্যান্ডি সাহা বহুল পরিচিত ভাইরাল, কনটেন্ট নির্মাতা হিসাবে।

স্যান্ডি তার ফেসবুকের ক্যাপশনে লেখেন, “আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা, এখন থেকেই বুবু কাঁচা বাদাম আমার কাছেই পাবে।” বিয়ের ঘোষণা দেওয়ার পাশাপাশি স্যান্ডি জানিয়েছেন, নিজের ‘সামর্থ্য মত সাহায্যও’ করেছেন ভুবন বাদ্যকরকে।

পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ভারতের বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা। তিনি একটি পুরোনো মোটরসাইকেলে করে খালি পায়ে বিভিন্ন গ্রামে বাদাম বিক্রি করেন। এমনকি পাশের রাজ্য ঝাড়খণ্ডেও যান তিনি। বাদাম বিক্রির পাশাপাশি তিনি মানুষকে মনোরঞ্জন করার জন্য গানও করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here