মাতৃপরিচয়ে সন্তান জন্ম দেয়ায় নুসরাতের প্রশংসা করেছেন: লেখিকা তসলিমা নাসরিন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হয়েছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) কলকাতার পার্কস্ট্রিটের একটি হাসপাতালে ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। এ খবরে নুসরাতের ভক্ত ও শুভাকাঙ্খীদের মনে বয়ে যাচ্ছে আনন্দ-উচ্ছ্বাসের জোয়ার।

তবে সমালোচনা হচ্ছে একটু বেশিই। কেননা তার এই সন্তানের পিতৃপরিচয় এখনো রয়েছে ধোঁয়াশায়। ধারণা করা হচ্ছে, সন্তানটির বাবা নুসরাতের বর্তমান প্রেমিক যশ দাশগুপ্ত। তবে তারা কেউই এ বিষয়ে মুখ খোলেননি। এদিকে কেবল মাতৃপরিচয়ে সন্তান জন্ম দেয়ায় নুসরাতের প্রশংসা করেছেন লেখিকা তসলিমা নাসরিন। সোশ্যাল মিডিয়ায় তিনি কথোপকথন আকারে বিষয়টি নিয়ে নিজের অভিমত তুলে ধরেছেন।

তসলিমার মতে, ক্যারিয়ারের তুঙ্গে থাকাবস্থায় সন্তানের পিতৃপরিচয় লুকিয়ে তাকে জন্ম দেওয়াটা কুর্ণিশের যোগ্য। লেখিকার ভাষ্য, ‘নুসরাতের সন্তান কার ঔরসজাত তা মোটেই সবচেয়ে গুরুত্বপূর্ণ নয়। নুসরাতের বাচ্চা নিতে ইচ্ছে করছে, সে নিয়েছে। গর্ভে যে ধারণ করে, বাচ্চা মূলত তারই। নুসরাতকে নিয়ে বেশ আশাবাদী তসলিমা নাসরিন। তিনি বলেন,উইশ টুইশে কিছু হয় না। দোয়া আশীর্বাদ এগুলো কথার সৌন্দর্য। নুসরাত প্রতিষ্ঠিত মেয়ে। কারো দাসিবাদী নয়। নিজের ইচ্ছের মূল্য দিতে জানে। আমার বিশ্বাস সন্তানকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলবে নুসরাত।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। তবে সেই বিয়ে হয়েছিল ধর্মীয় রীতিতে। ভারতীয় আইন অনুযায়ী তারা রেজিস্ট্রেশন করেননি। এ জন্য ওই সম্পর্ককে কেবল সহবাস বলে দাবি করেছেন নুসরাত। গত বছরের শেষ দিকেই নিখিলের কাছ থেকে আলাদা হয়ে যান অভিনেত্রী। এরপর থেকে নুসরাত যশের সঙ্গেই বসবাস করছেন বলে শোনা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here