ভার্চুয়ালে মালয়েশিয়া যুবদলের আয়োজনে শহীদ জিয়ার ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  প্রেস বিজ্ঞপ্তি : বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্য পর্যালোচনা ও ভবিষ্যতে করনীয় নির্ধারনে শুক্রবার (৪ জুন)সন্ধ্যায় ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করে জাতীয়তাবাদী যুবদল মালয়েশিয়া শাখা।

মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্ব ও যুবদলের সিনিয়র নেতা মোঃ নাজমুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রফেসর এ,কে,এম ওয়াহিদুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, খুলনা-৪ আসনের বিএনপির প্রার্থী আজিজুল বারী হেলাল, সাতক্ষীরা বিএনপির আহবায়ক সৈয়দ ইফতেখার আলী, মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ সভাপতি মাহবুব আলম শাহ, বিএনপির সিনিয়র নেতা শহীদুল্লাহ্ শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ উল্লাহ জাহিদ, মাহবুব আলী খান স্মৃতি সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ সাদিক, মালয়েশিয়া বিএনপির সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন লিটন, সাতক্ষীরা জেলা যুবদলের সভাপতি আবু জাহেদ ডাবলু। শুভেচ্ছা বক্তব্য ঢাকা বিভাগীয় জাতীয়তাবাদী ফোরামের সভাপতি শেখ মো. সেলিম।

আরো বক্তব্য রাখেন যুক্তরাজ্য মহিলা দলের সদস্য সচিব অঞ্জনা আলম, ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার সাবেক ভিপি ও বরগুনার রাজাপুর থেকে মনোনয়ন প্রত্যাশী ডঃ ফয়জুল হক, মালয়েশিয়া যুবদলের সহ সভাপতি বিপ্লব, বিএনপি নেতা আব্দুর রহিম, সিঙ্গাপুর থেকে জহির উদ্দিন, দক্ষিণ কোরিয়া থেকে মোশাররফ হোসেন, সর্ব ইউরোপীয় যুবদল যুগ্ম আহবায়ক কাজী তুহিন, বাহরাইন থেকে আলাউদ্দিন গাজী, দক্ষিণ আফ্রিকা থেকে ইকবাল হোসেন, মালয়েশিয়া যুবদলের সাবেক সভাপতি নাছির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মিনহাজ মন্ডল, সহ সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ মুমিন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আবু কাউছার ভূঁইয়া, কুয়ালালামপুর মহানগর যুবদল সভাপতি শামীম রেজা, জোহর প্রদেশ যুবদলের জালাল হাসান শাহিন, শ্রীমুদা থেকে বাদশাহ, সুবাং জায়া থেকে শাহিন আলম, বিএনপি নেতা আব্দুর রহিম, কুয়ালালামপুর মহানগর যুবদলের ইসমাইল হোসেন, যুবদলের ফারুক হোসেন, খালিদ হাসান রিপন, মো. মেহেদী, মো. সবুজ হাওলাদার,মোজাম্মেল হোসেন, ড. খন্দকার মোশাররফ হোসেন ফাউন্ডশনের বিল্লাল হোসেন, মালয়েশিয়া যুবদলের মেশকাত হোসেন, রিপন,মোশাররফ হোসেন, মোতালেব, সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম ভূইয়া, মো. রবিন।

বহির্বিশ্বের নেতাদের মধ্যে যুক্ত ছিলেন জাপান থেকে হোসেন হায়দার, সৌদি থেকে বাধন নাজমুল, সিঙ্গাপুর থেকে সোহেল, পলাশ মাহমুদ, সমীর মোস্তফা, আবু সুফিয়ান বেপারি, যুবনেতা বিপ্লব, এসএম মুহিত সিনহা, ইঞ্জিনিয়ার মুজিবুল হক, কাদের শিকদার, ওমর ফারুক ও বিএনপির মোঃ ইকবাল হোসেন সহ শতাধিক নেতা কর্মী যুক্ত ছিলেন। বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান,আরাফাত রহমান কোকো সহ জাতীয়বাদী দল, অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রয়াত সকল নেতা কর্মীদের আত্মার মাগফেরাত কামনা
করে দোয়া পরিচালনা করেন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আবু কাউছার ভূঁইয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here