টানা তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার অপেক্ষায় মমতা ব্যানার্জি,অগ্রিম শুভেচ্ছায় ভাসছেন

0
টানা তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার অপেক্ষায় মমতা ব্যানার্জি,অগ্রিম শুভেচ্ছায় ভাসছেন

প্রেসনিউজ২৪ডটকমঃ আন্তর্জাতিক নিউজ ডেস্ক : দুই শতাধিক আসনে জয় পেয়ে টানা তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার অপেক্ষায় থাকা মমতা ব্যানার্জিকে এখনই অভিনন্দন জানাতে শুরু করেছেন অন্য রাজের শীর্ষস্থানীয় রাজনীতিবিদেরা। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইটারে লিখেছেন অনেক শুভেচ্ছা মমতা ব্যানার্জিকে। অত্যন্ত কঠিন লড়াই ছিল। পশ্চিমবঙ্গবাসীকেও আমার শুভেচ্ছা রইল।

শুভেচ্ছা জানিয়েছেন এনসিপি প্রধান শরদ পাওয়ারও। তিনি লিখেছেন শুভেচ্ছা মমতা ব্যানার্জি। অভাবনীয় জয়। মানুষের জন্য আপনি যেভাবে কাজ করছেন সেটাই আগামীদিনে বজায় থাকুক। একইসঙ্গে মহামারীর মোকাবিলাও করুন। পিডিপি নেত্রী মেহবুবা মুফতি লিখেছেন বিভেদকামী শক্তিকে প্রত্যাখ্যান করার জন্য বাংলার মানুষকে কুর্নিশ।

ন্যাশনাল কনফারেন্সের ভাইস প্রেসিডেন্ট ওমর আব্দুল্লাহ বলেছেন বিজেপি ও নির্বাচন কমিশনের বিরোধিতা সত্ত্বেও মমতা বন্দ্যোপাধ্যায় লড়াই করে জয়ী হয়েছেন। তাকে অভিনন্দন ভারতে এই দফা বিধানসভা নির্বাচনে পাঁচটি রাজ্যে নির্বাচন হলেও প্রায় সবার নজর ছিল পশ্চিমবঙ্গে। বুথ ফেরত জরিপের মতো রবিবার শুরুর ভোট গণনায়ও ছিল তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত।

তবে ভোটের গণনা বাড়তেই বিজেপির সঙ্গে ব্যবধান বাড়াচ্ছে মমতা ব্যানার্জির তৃণমূল। এনডিটিভির সর্বশেষ তথ্য অনুযায়ী, ২৯২ আসনের মধ্যে ২০৫টিতে এগিয়ে আছে তৃণমূল। ২৯৪ আসনের বিধানসভায় জয়ের জন্যও দরকার ১৪৮টি আসন। বিজেপি এগিয়ে আছে ৮৪ আসনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here