নন্দীগ্রামে শুভেন্দুর জয়

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আন্তর্জাতিক নিউজ ডেস্ক: চরম বিভ্রান্তি নন্দীগ্রাম নিয়ে। ১৭ রাউন্ড ভোট গণনার পর খবর এসেছিলো সেখানে জয়ী হয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সন্ধ্যা হতেই মমতার জয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। বলা হয়, সার্ভারে সমস্যার কারণে সঠিকভাবে কিছু জানা যাচ্ছে না। এক পর্যায়ে খবর আসে, ১ হাজার ৬২২ ভোটে জয়ী হয়েছেন শুভেন্দু অধিকারী।

ভারতীয় গণমাধ্যমক আনন্দবাজারকে মুঠোফোনে তিনি জানান, ১৬২২ ভোটে জিতেছি আমি। যদিও পোস্টাল ব্যালট ছাড়া মমতার সঙ্গে শুভেন্দুর জয়ের ব্যবধান ৯৭৮৭ ভোটের। পর সাংবাদিক সম্মেলনে নন্দীগ্রামে হেরে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে মমতা বলেন নন্দীগ্রাম যা রায় দেবে, মাথা পেতে নেবো।
তবে নিজে হারলেও দলের জয়ের জন্য বাংলার মানুষকে কৃতজ্ঞতা জানিয়েছেন মমতা। তিনি বলেন বাংলার জয়ের জন্য সকলকে অভিনন্দন। বাংলার জয়, মানুষের জয়। নন্দীগ্রামের মানুষ যা করেছেন, ভাল করেছেন’ বলে অভিযোগ করেন তিনি। একই সঙ্গে ফল নিয়ে এই বিভ্রান্তির বিরুদ্ধে আদালতে যাবেন বলে জানিয়েছেন মমতা। তার অভিযোগ আমার কাছে অভিযোগ রয়েছে, রায় ঘোষণার পর কারচুপি হয়েছে।
এর আগে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছিলো, ১২০২ ভোটে নন্দীগ্রামে জয়ী হয়েছেন মমতা। সার্ভারের ত্রুটির জেরে দুপুরে এমনিতেই চল্লিশ মিনিট ভোটগণনা বন্ধ ছিলো সেখানে। তার পর মমতার জয়ের খবর সামনে আসার পরও কোনো তথ্য প্রকাশ করতে পারেনি না কমিশন। তার পরেই জানা যায়, শুভেন্দু জয়ী হয়েছেন। তবে কমিশনের তরফে এখনও এ নিয়ে কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here