ঈদুল আযাহা উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কাতার শাখার ঈদ শুভেচ্ছা বিনিময়

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সেলিম হোসেন কাতার প্রতিনিধি: করোনা মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ,কাতার, শাখা কর্তৃক আয়োজিত সকল সহযোদ্ধাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে।

ঈদ পূর্ণমিলনী আয়োজন করেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, কাতার শাখার সমন্বয়ক টিম।
ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: (১) আবির (২) তাজুল ইসলাম.ফুলমিয়া (৩)নূর আলম আকাশ (৪) সিরাজুল ইসলাম (৫) নূর মোহাম্মদ (৬) আলী আহম্মদ (৭) শাহ আলম (৮) শামিম হোসেন (৯) আতিক (১০) মোহাম্মদ জাকির হোসেন (১১) আরমান হোসেন (১২) আরাফাত হোসেন (১৩) রাকিব (১৪) হেলাল উদ্দিন (১৫) সেলিম (১৬) রবিউল সেন (১৭) হারুন সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত সকলেই দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত বক্তব্য এর মাধ্যমে “বাংলাদেশ প্রবাসীদের অধিকার পরিষদ, কাতার শাখাকে” কিভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায় এ বিষয়ে আলোচনা করেন।
উপস্থিত বক্তারা বলেন, “বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ” গঠনের পর থেকে প্রবাসীদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে কাতার তার ব্যতিক্রম নয়। সারা বিশ্বের অধিকার বঞ্চিত বাংলাদেশী প্রবাসীদের ঐক্যবদ্ধ করে এই প্লাটফর্ম প্রবাসীদের অধিকার আদায়ে এগিয়ে যাবে। এছাড়া, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মো: কবীর হোসেন দেশ ও প্রবাসের সকল শ্রেনী পেশার মানুষের সুস্বাস্থ্য কামনা করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
কবীর হোসেন আরো জানান, বিশ্বব্যাপী ছড়িয়ে পরা মহামারী করোনা ভাইরাসের প্রভাবে ও অনাকাঙ্খিত সৃষ্ট ভয়াবহ বন্যায় জন্মভূমি বাংলাদেশ নিধারুণ ভাবে বিপর্যস্ত হয়েছে। সকলের সচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টাতেই সম্ভব এই ভয়াবহ পরিস্থিতি থেকে উত্তরণ। সকলকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হওয়া এবং স্বাস্থ্য বিধি মেনে চলা এবং সেই সাথে করোনায় ও বন্যায় বিপদ গ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here