সৌদী আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশী’র মৃত্যু,আহত-৩

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ সৌদী আরবে আকস্মিক সড়ক দুর্ঘটনায় সাজ্জাদ(২৭) ও মেজবাহরউদ্দিন ফাহিম(২৬)নামে মাছের আড়তের দু’কর্মচারী নিহত ও আহত হয়েছে আরো ৩ কর্মচারী। নিহত-আহতদের সকলেই বাংলাদেশী।  ২০ডিসেম্বর সন্ধায় দেশটির জেদ্দাহ নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। এদের মধ্যে সাজ্জাদ বন্দর উপজেলার মুসাপুর ইউনিয়নের বাজুরবাগ গ্রামের আব্দুল বাতেন মিয়ার ছেলে এবং ফাহিম একই উপজেলার বন্দর ইউনিয়নের পুরান বন্দর ভূঁইয়া বাড়ি ছালাবাবার মাজার সংলগ্ন সালাউদ্দিনের ছেলে। দু’সম্পর্কে এরা মামা-ভাগিনা।

আহতরা হলেন পিছকামতাল গ্রামের মোঃ হারুজ মিয়ার ছেলে সেলিম, মোস্তফা মেম্বারের ছেলে হানিফা, পাশর্^বর্তী ধামগড় ইউনিয়নের জাঙ্গাল গ্রামের মতিউর রহমান। মেজবাহ উদ্দিন ফাহিমের বাবা জানান, তার ছেলে প্রায়৩ বছর ধরে সে তার খালুর সৌদিয়া আরবস্থ মাছের আড়তে কাজ করে আসছে। ৩মাস ছুটি কাটানোর পর বিগত ১৭তিন আগে সে চাকরীতে যোগ দেয়। শুক্রবার সন্ধা সাড়ে ৭টায় মাছের বকেয়া টাকা আনতে একটি ল্যান্ডক্রুজার পাজেরো গাড়ি দিয়ে জেদ্দায় থেকে মদিনা পৌঁছান।

সেখান থেকে জেদ্দায় ফেরার পথে (বাংলাদেশের সময় রাত ১ টার দিকে) জান্নাতুল বাকি এলাকার মসজিদের সামনে গাড়ি উল্টে ঘটনাস্থলেই সাজ্জাদ (২৬) ও ফাহিম (২৪) নিহত হন। এ সময় ওই গাড়িতে থাকা মতিউর রহমান,  হানিফা ও  সেলিম নামের ৩জন গুরুতর আহত হয়েছেন বলে তারা গভীর রাতে খবর পান। তিনি আরো জানান,তারা ফাহিমের মৃতদেহ দেশে আনবেননা। এদিকে একই উপজেলার দুইজনের মৃত্যু ও আহত ৩ জনের পরিবারের মধ্যে চলছে শোকের মাতম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here