চীনের বেইজিংয়ে নাগরিক সংবর্ধনায়,আমরা ক্ষমতায় আসলেই দেশ উন্নত হয়: প্রধানমন্ত্রী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ১৫ আগস্টের খুনিদের বিচার হলেও মূল পরিকল্পনাকারীদের বিচার এখনো হয়নি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন ভবিষ্যতে এদের বিচারও হবে। চীন সফর উপলক্ষে বেইজিংয়ে এক নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন যে স্বপ্ন নিয়ে জাতির পিতা দেশ স্বাধীন করেছেন সেই স্বপ্ন পূরণ করাই আমাদের লক্ষ্য। উন্নয়নের পথে অনেক বাধা আছে তা অতিক্রম করেই এগিয়ে যাচ্ছি। যারা স্বাধীনতা চায়নি তারাই উন্নতি চায় না এবং তারাই ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের নিজেদের লোকও ছিল  যোগ করেন শেখ হাসিনা।

তিনি বলেন যারা দেশ ও জনগণের কল্যাণে কাজ করে তারা ক্ষমতায় থাকলে দেশ উন্নত হয়। আর যারা পাকি (পাকিস্তান) প্রেমে বিভোর থাকে তারা ক্ষমতায় গেলে দেশ রসাতলে যায় তা প্রমাণিত। শেখ হাসিনা বলেন যারা দেশের স্বাধীনতা চায়নি তারা দেশকে পংগু করে রেখেছে। তারা দেশের কোনো উন্নয়ন দেখতে পায় না। গণতান্ত্রিক পরিবেশ তাদের পছন্দ নয়। অগণতান্ত্রিক পরিবেশ এ তারা ক্ষমতায় আসার স্বপ্ন দেখে।

প্রধানমন্ত্রী আরও বলেন চীন ও ভারতের মতো সব দেশের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশ ও সরকার স্থিতিশীল আছে বলেই দেশে বিনিয়োগের পরিস্থিতি তৈরি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here