ভোলায় বিদ্যালয়ের কক্ষ থেকে নৈশপ্রহরীর মৃতদেহ উদ্ধার

0
ভোলায় বিদ্যালয়ের কক্ষ থেকে নৈশপ্রহরীর মৃতদেহ উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার ইলিশা ইউ সি মাধ্যমিক বিদ্যালয়ের কক্ষ থেকে নৈশপ্রহরী মো. মিজানুর রহমানের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে পুলিশ নৈশপ্রহরী শয়ন কক্ষ থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মিজানুর রহমান ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মুন্সি অলি উল্লাহ আহমেদের ছেলে এবং ৩ সন্তানের জনক।

তিনি ইলিশা ইউ সি মাধ্যমিক বিদ্যালয়ে নৈশপ্রহরীর হিসেবে চাকরি করতেন। বিদ্যালয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সোমবার রাতেও মিজানুর রহমান বিদ্যালয়ে গিয়ে তার কক্ষে ঘুমিয়ে ছিলেন। সকালে স্কুলে শিক্ষক-শিক্ষার্থীরা গিয়ে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে শিক্ষকরা দেখেন মিজানুর শয়ন কক্ষে পড়ে রয়েছেন।

তার মুখ দিয়ে লালা বের হচ্ছে এবং মৃতদেহের পাশে বমি রয়েছে। শয়নকক্ষটি ভিতর থেকে আটকানো ছিল। পরে তারা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করেন। মিজানুর গত কয়েকদিন ধরে অসুস্থ ছিল। তাই ধারণা করা হচ্ছে, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হতে পারে।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিঞা এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কামরুজ্জামান শাহীন/ভোলা/০১৭১২-৯৬০৭৩৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here