আগামী ১৭ ই মার্চ রোজ শুক্রবার মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০২ ব্যাচের শিক্ষার্থীদের পূনমির্লনী

0
আগামী ১৭ ই মার্চ রোজ শুক্রবার মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০২ ব্যাচের শিক্ষার্থীদের পূনমির্লনী

প্রেসনিউজ২৪ডটকমঃ উৎসাহ উদ্দীপনায় মিলবে শিক্ষার্থীদের মিলনমেলা নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ইং ব্যাচের সকল প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। আসছে ১৭ ই মার্চ শুক্রবার মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০২ ইং ব্যাচের সকল প্রাক্তন শিক্ষার্থী বন্ধুদের জন্য পূনমির্লনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

স্কুলের প্রাক্তন শিক্ষার্থী আলী আজগর ভূঁইয়া,আল আমিন, আলিনূর, নজরুল ইসলাম, আলম, বাপ্পী ভূঁইয়া, আমজাদ সহ অন্যান্য শিক্ষার্থীরা মিলে নেয়া হয় বিদ্যালয়ের ২০০২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে পূর্ণমিলনী অনুষ্ঠানের উদ্যোগ। পরে একে আনাচে কানাচে ছড়িয়ে পড়া সকল শিক্ষার্থীদের খোজ নিয়ে একত্রে করতে থাকে। তাঁদের বহু পরিশ্রমের ফলে সেই উদ্যোগ বাস্তবায়ন হচ্ছে (১৭ ই মার্চ, শুক্রবার) মদনপুর সায়রা গার্ডেন রিসোর্টে। এ উপলক্ষে ব্যাপক আয়োজন করছে অনুষ্ঠান আয়োজক কমিটি।

ইতিমধ্যে অনুষ্ঠান সফল করতে তারা দফায় দফায় বৈঠক করে কর্মসূচী নির্ধারণ করছে। জানা গেছে প্রাক্তন বন্ধুদের আয়োজনে পুনর্মিলনী – ২০২৩ অনুষ্ঠানটিতে স্কুল শিক্ষক/শিক্ষিকা সহ প্রায় দেড় শতাধিক প্রাক্তন শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে। অনুষ্ঠানকে কেন্দ্র করে আয়োজক কমিটির বন্ধুদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে পুরো স্কুল ক্যাম্পাস সাজানো হবে বর্ণিল সাজে। সর্বত্র চলছে উৎসবের আমেজ। অনুষ্ঠানে ব্যাপক সংখ্যাক প্রাক্তন ছাত্র, শিক্ষক/শিক্ষিকা ও সুধীজন উপস্থিত থাকার কথা জানিয়েছে আয়োজকরা।

সকাল ১০ টা থেকে শুরু হয়ে অনুষ্ঠান চলবে রাত পর্যন্ত। থাকছে পুরোনো দিনের স্মৃতিচারণ,পুরাতন দিনের গাল-গল্প, কবিতা,গান ও সাবেক ও বর্তমান শিক্ষক ছাত্রদের মিলনমেলা। এছাড়াও স্কুলের সম্মানিত প্রাক্তন ও বর্তমান শিক্ষকদেরও আমন্ত্রণ জানিয়েছে আয়োজক কমিটি। থাকছে পুরোনো বন্ধুদের সারাদিনের ভূরিভোজনের বিশেষ পর্ব। এছাড়াও নানান আয়োজনে অনুষ্ঠানটি জাঁকজমকপূর্ণ হবে বলে জানিয়েছে আয়োজকরা।

ইতিমধ্যে অনুষ্ঠানের সকল প্রস্তুতি শেষ করতে দিন রাত পরিশ্রম করছে প্রাক্তন বন্ধুদের আয়োজিত উৎযাপন কমিটি। আসছে ১৭ ই মার্চ শুক্রবার মদনপুর সায়রা গার্ডেন রিসোর্টে মিলনায়তনে বসবে প্রাক্তন ছাত্র শিক্ষকের মিলনমেলা। অনুষ্ঠানে থাকছে পুরোনো বন্ধুদের জন্য গেঞ্জিসহ নানান আকর্ষণীয় উপহার। অনুষ্ঠানে আমন্ত্রিত ২০০২ ব্যাচের সকল শিক্ষার্থী বন্ধুদের যথাসময়ে উপস্থিত থাকতে বিশেষ অনুরোধ জানিয়েছে আয়োজকরা।

আয়োজক কমিটি বলেন আমাদের অনেক পরিশ্রম হলেও আমরা সকল প্রাক্তন শিক্ষার্থী বন্ধুদের একসাথে করতে পারছি এটাই আমাদের আনন্দ। আমরা আমাদের ২০০২ ব্যাচের পূরনো শিক্ষার্থী বন্ধুদের জন্য মেসেঞ্জারে গ্রুপ খুলেছি পাশাপাশি এই গ্রুপে এড হওয়া শিক্ষার্থী বন্ধুদের সাথে যোগাযোগ করে সহযোগিতা নিচ্ছি যাতে করে ব্যাচের কোনো বন্ধু অনুপস্থিত না থাকে। তাই আসছে ১৭ ই মার্চ শুক্রবার, আমরা এই পূর্ণর্মিলনী মিলনমেলায় সকল বন্ধুদেরকে একত্রে দেখবো এটাই আমাদের প্রত্যাশা এবং ব্যাচের সকল শিক্ষার্থী বন্ধুদের উক্ত অনুষ্ঠানে উপস্থিতি কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here