চরফ্যাশনে বরিশাল বিভাগীয় এসএসসি-৯৫ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

0
চরফ্যাশনে বরিশাল বিভাগীয় এসএসসি-৯৫ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা: কেউ চিকিৎসক, কৃষিবিদ, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক, আইনজীবী, কেউ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা। কেউ আবার ব্যবসায়ীসহ বিভিন্ন পেশায় রয়েছেন। কিন্তু তাতে কি, বন্ধুত্বের আহ্বানে সাড়া দিয়ে নারী-পুরুষ সবাই একমঞ্চে একসঙ্গে। গত শুক্রবার সকাল ৯ টার দিকে চরফ্যাশন হোটেল মারুফ ইন্টারন্যাশনাল রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে ‘এসএসসি ৯৫ ব্যাচ চরফ্যাশন-মনপুরার’ উদ্যোগে আয়োজিত মিলন মেলা অনুষ্টিত হয়।

বরিশার বিভাগীয় এসএসসি-৯৫ ব্যাচ শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ‘ ফ্রেন্ডস ৯৫ যেখানে প্রাণের স্পন্দন সেখানে’ শ্লোগানে দিনব্যাপী শুরু হয় এই মিলন মেলা। সারা দিন নানা কর্মসূচির মধ্য দিয়ে মেতে ছিলেন ১৯৯৫ সালে অনুষ্ঠিত বরিশাল বিভাগের বিভিন্ন জেলা, উপজেলার এসএসসির শিক্ষার্থীরা। সকালে ৯ টার দিকে বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার ৯৫ বন্ধুদের ফুল দিয়ে বরণ করেন চরফ্যাশন ও মনপুরার ৯৫ ব্যাচের বন্ধুরা।

সকাল ১০ টায় পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে মিলন মেলার অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। সকাল সাড়ে ১০ টায় দিকে নিহত ও আহত বন্ধুদের জন্য দোয়া-মোনাজাত করা হয়। সকাল ১১ টার দিকে কেক কাটা ও আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে ঢাকা ও বরিশাল ও স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন। বিকালে পরিচয় পর্ব ও লাকী কুপন ড্র। এবং সন্ধা ৬ টায় দিকে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here