বন্দর শিশুবাগে শিক্ষার্থী অসুস্থ্য’র ঘটনায় ফেসবুকে ভাইরাল!

0
বন্দর শিশুবাগে শিক্ষার্থী অসুস্থ্য’র  ঘটনায় ফেসবুকে ভাইরাল!

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: বন্দর শিশুবাগ বিদ্যালয়ের শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস নেইলি বেগমের বিরুদ্ধে ফুঁসে উঠছে এলাকাবাসী। সম্প্রতি তার রুক্ষ আচরণ ও গাফিলতিতে ওই প্রতিষ্ঠানের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী অসুস্থ্য ও আহত হওয়ার ঘটনাকে ঘিরে গোটা বন্দরে তোলপাড় সৃষ্টি হয়েছে। একই সাথে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে।

ফেসবুকে শিক্ষিকার শাস্তির দাবিও জানিয়েছে অনেকেই। তবে ফেসবুকে এডভোকেট পাভেল খান,আসিফ প্রধান,অয়ন হাসান,মীম মাসুদ,ইমতিয়াজ আহমেদ,আহমেদ তাজ,আব্দুল্লাহ বৃষ্টি,মোঃ বাবু,জনি খান,মাহফুজুল আলম মানিক,ইকবাল হোসেন,এ.কে আজা,তাসনিম খন্দকার শুভ ও জামিরুল ইসলাম হৃদমিসহ অনেককেই মন্তব্য করতে দেখা গেছে। প্রসঙ্গতঃ বন্দরের ২২নং ওয়ার্ডের বাসিন্দা মাহাবুব আলমের মেয়ে মাহাবুবা আক্তার স্থানীয় বন্দর শিশুবাগ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর একজন নিয়মিত শিক্ষার্থী।

১৩ ফেব্রুয়ারী সকালে ২য় ক্লাস চলাকালে মাহাবুবা তার শ্রেণী শিক্ষক জান্নাতুল ফেরদৌস নেইলিকে অসুস্থতার কথা জানালে নেইলি তাকে ধমক দিয়ে নিজ আসনে বসতে বলে। এতে ভয় পেয়ে শিক্ষার্থী মাহাবুবা নিজের সিটে গিয়ে বসার কিছুক্ষণ পরই সে মাথা ঘুরিয়ে মাটিতে পড়ে যায়। এতে তার দুটি দাত ভেঙ্গে যায় এবং মারাত্বক জখমও হয়। পরে মাহাবুবার স্বজনরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতের আশংকা কাটেনি। এ ঘটনায় মাহাবুবার পিতা মাহাবুব আলম বিদ্যালয়ের অধ্যক্ষ ও পরিচালনা পরিষদের সভাপতির কাছে লিখিত অভিযোগ দায়ের করলে দুই কার্য দিবসের মধ্যে বিষয়টির সুরাহা করবেন বলে মাহাবুবকে আশ্বস্থ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here