মহেশপুরে স্কুল ছাত্রী জুথি হত্যা নিয়ে গুঞ্জন হত্যা নাকি আত্মহত্যা

0
মহেশপুরে স্কুল ছাত্রী জুথি হত্যা নিয়ে গুঞ্জন হত্যা নাকি আত্মহত্যা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা ঃ ঝিনাইদহের মহেশপুরে ৯ম শ্রেণীর স্কুল ছাত্রী জুথির মৃত্যু নিয়ে এলাকায় গুঞ্জন। হত্যা নাকি আত্মহত্যা,একটি চিঠি নিয়ে নানান প্রশ্ন। জানা গেছে, উপজেলার শ্রীনাথপুর গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে গুড়দহ হাইস্কুলের বিজ্ঞান বিভাগের ৯ম শ্রেণীর মেধাবী ছাত্রী জুথি খাতুন(১৫) সকালে কোচিং করার জন্য বাড়ি থেকে বের হয়।জুথির ব্যাগে থাকা পানির পট থেকে পানি পান করলে সে অসুস্থ হয়ে পড়ে।

পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর,পরে চুয়াডাঙ্গা সেখানেও অবস্থার অবনতি হলে রাজশাহী নিয়ে যাওয়ার পথে জুথির মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছে বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে। জুথির মৃত্যু নিয়ে এলাকায় গুঞ্জন উঠে কে বা কাহারা পানির পটে বিষ প্রয়োগ করে মৃত্যুর ঘটনা ঘটাতে পারে।স্রোতহাল রিপোর্টকারী এসআই আব্দুস সালামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন,নিহতের পিতার অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানার পর সন্দেহ হলে লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

এদিকে তার স্কুল ব্যাগে একটি চিঠি নিয়ে নানা রহস্য সৃষ্টি হয়েছে। চিঠিতের উল্লেখ করা হয় ’’তোর সাথে পারলাম না তাই তোকে ক্ষতি করতে বাধ্য হলাম’’। চিঠিতে কোন নাম ঠিকানা না তাকলেও ইতি তোর কাছের লোক উল্লেখ করা হয়েছে। তার কোন সহপাঠি এটি করতে পারে বলে এলাকাবাসীর ধারণা করছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here