বন্দরে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী হাওয়া ১২জনের মনোনয়পত্র সংগ্রহ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  বিশেষ প্রতিবেদক: নারায়ণগঞ্জ বন্দরের কল্যান্দী এলাকায় ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী হাওয়া বইতে শুরু করছে। ইতোমধ্যে ম্যানেজিং কমিটির নির্বাচন সংক্রান্ত তফসিল ঘোষণা হওয়ায় স্থানীয়দের মাঝে নির্বাচনী আমেজ বিরাজ করছে। ২৩ মে সোমবার মনোনয়নপত্র ক্রয়-বিক্রয়ের শেষ দিনে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত দাতা সদস্য পদে ২জন,অঢিাবক সদস্য(সাধারণ)পদে ৮জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ২জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে দাতা সদস্য পদে দাতা সদস্য পদে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুকুল ইসলাম টগর ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান,অঢিাবক(সাধারণ) সদস্য পদে দেলোয়ার হোসেন,মোঃ শাহিন,মাসুদ রানা,ইঞ্জিনিয়ার একেএম ওবায়দুল হক আরিফ,মোঃ রোমান মিয়া,ইব্রাহিম হোসেন টুটুল,আমির হোসেন ও মোখলেছুর রহমান,সংরক্ষিত (মহিলা) সদস্য পদে আকলিমা খাতুন ও রাজিয়া বেগম।

মনোনয়ন সংগ্রহকারীদের মধ্য থেকে দাতা সদস্য পদে ১জন,অঢিাবক (সাধারণ)সদস্য পদে ৪জন এবং সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১জন আগামী ১০জুন সরাসরি ভোটে নির্বাচিত হয়ে প্রতিনিধিত্ব করবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here