সোনারগাঁওয়ে মামুনুলদের বিরুদ্ধে তিনটি মামলা,আসামি ৬ শতাধিক

0
সোনারগাঁওয়ে মামুনুলদের বিরুদ্ধে তিনটি মামলা,আসামি ৬ শতাধিক

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার রয়েল রিসোর্টে ভাঙচুর ও পুলিশের ওপর হামলার অভিযোগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ ৮৩ জনের নামে দুটি মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় অজ্ঞাত আসামি রাখা হয়েছে আরো ৫শ’ থেকে ৬শ’ জনকে। এছাড়া লাইভ প্রচারের অভিযোগে মারধরের ঘটনায় এক সাংবাদিক বাদী হয়ে আরেকটি মামলা করেছেন।

মামুনুল হকসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে করা মামলার বিষয়টি আজ বুধবার বিকেলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান। তিনি জানান, গতকাল রাতে মোট তিনটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে পুলিশ বাদী হয়ে দুটি করেছে। আর একটি একজন সাংবাদিক বাদী হয়ে করেছেন। ৬/১০৩ নম্বর একটি মামলার বাদী হয়েছেন সোনারগাঁও থানার পরিদর্শক (এসআই) আরিফ হাওলাদার।
উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে নারীসহ বেড়াতে গিয়ে স্থানীয় জনগণের হামলার মুখে পড়েন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। ওই দিন বিকাল তিনটায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অবরুদ্ধ ও লাঞ্ছিত করা হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।
মামুনুল হক দাবি করেন, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে খবর পেয়ে বিপুল সংখ্যক হেফাজত সমর্থক রিসোর্ট থেকে মামুনুল হককে ছাড়িয়ে নিয়ে যান। এসময় ভাঙচুরের ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here