না’গঞ্জের সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে কাচঁপুর হাইওয়ে পুলিশ। ২৯ অক্টোবর মঙ্গলবার সকালে উপজেলার কাঁচপুর নয়াবাড়ী এলাকায় অবস্থিত গ্রীনলাইন ওয়ার্কসপের সামনে থেকে পুলিশ এ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

কাচঁপুর হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল হক বাবু জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর নয়াবাড়ি গ্রীনলাইন ওয়ার্কসপের সামনে মঙ্গলবার সকালে এক অজ্ঞাত যুবকের (৩৫) মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই স্থান থেকে লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, অজ্ঞাত ওই যুবকের মুখের গড়ন মাঝারি ও লম্বা আকৃতির। উচ্চতা ৫ফুট ৬ ইঞ্চি। গায়ের রং শ্যামলা। তার পড়নে ছিল গোলাপি রংয়ের ছাপা ফুলহাতা শার্ট এবং কালো রংয়ের প্যান্ট।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন জানান, অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া যুবকের পরিচয় শনাক্ত করার জন্য তাৎক্ষনিকভাবে কোন আলামত পাওয়া যায়নি। তবে যুবকের আঙ্গলের ছাপ নিয়ে নির্বাচন অফিসের সহায়তায় ডিজিটাল পদ্ধতিতে পরিচয় সনাক্ত করার চেষ্টা অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here