না.গঞ্জ সোনারগাঁয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় নিহত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চেংরাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় তিনজনকে আটক করা হয়েছে এবং দুইজন র‌্যাব সদস্যও আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার জব্দসহ, একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫শ পিছ ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪ টি বগিদা উদ্ধার করা হয়েছে।

আটক তিনজন হলো প্রাইভেটকারের ড্রাইভার (নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।
হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়া ছেলে। তার বিরুদ্ধে মামলা, হত্যাসহ অন্তত ১৭টি মামলা রয়েছে। সোনারগাঁ থানা পুলিশের মাদক ব্যবসায়ীদের তালিকায় ১ নাম্বার তালিকাভুক্ত আসামি সে। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করেছিল পুলিশ। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চেংরাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় হৃদয়ের গাড়িটিকে সিগন্যাল দিলেও সে সেটি না থামিয়ে গাড়ির জানালা খুলে র‌্যাবের উপর গুলি ছুড়ে।

এতে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। পড়ে সে গাড়ি থামিয়ে র‌্যাব সদস্যদের সঙ্গে ৫ মিনিটের মত গুলিবিনিময় করার এক পর্যায়ে সে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। তিনি আরো জানান, পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয় এবং এসময় র‌্যাবের দুইজন সদস্যও আহত হয়। গাড়িটি জব্দ করা হয়েছে এবং সেখান থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫শ পিছ ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪ টি বগিদা উদ্ধার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here