না’গঞ্জ রূপগঞ্জে হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ তানজিলা আক্তার রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ। বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মনিরুল ইসলামের নেতৃত্বে উপজেলার গোলাকান্দাইল চৌরাস্তা থেকে শুরু হয়ে ভূলতা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের একপাশ উচ্ছেদ করা হয়।

এসময় মহাসড়কের উপর অবৈধ সিএনজি স্ট্যান্ড, ভাসমান দোকানপাট ও ফুটপাতে থাকা হকারদের ফুটপাত ছেড়ে দেবার নির্দেশ দেওয়া হয়। উচ্ছেদ অভিযান চালালেও কোন হাকারকে আটক বা তাদের মালামাল জব্দ করেনি পুলিশ। উক্ত অভিযানে উপস্থিত ছিলেন, ভূলতা হাইওয়ে পুলিশের (টিআই) সালাউদ্দিনসহ হাইওয়ে পুলিশের অন্যান্য সদস্যরা।

অভিযান প্রসঙ্গে কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মনিরুল ইসলাম বলেন, ফুটপাত দখলমুক্ত করার অভিযানটি আমাদের নিয়মিত অভিযানের অংশ। অভিযান শুরু হওয়ার হওয়ার আগেই হকাররা ফুটপাত থেকে নিজেরাই সরে গেছে। যে কারণে কাউকে আটক কিংবা জব্দ কিছুই করা হয়নি। মহাসড়কে অবৈধ স্ট্যান্ড ও ফুটপাতের কারণে এই ভূলতা-গোলাকান্দাইল এলাকায় যানজটের সৃষ্টি হয়।

অক্লান্ত পরিশ্রম করেও পুলিশ প্রশাসন এই যানজট নিরসন করতে হিমশিম খায়। উচ্ছেদের ফলে এখানে তেমন কোনো যানজট থাকে না। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here